শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

SW News24
শনিবার ● ১২ জুন ২০২১
প্রথম পাতা » সুন্দরবন » সুন্দরবনে বিষ প্রয়োগ ও হরিণ শিকার প্রতিরোধে কয়রায় সচেতনতামুলক সভা
প্রথম পাতা » সুন্দরবন » সুন্দরবনে বিষ প্রয়োগ ও হরিণ শিকার প্রতিরোধে কয়রায় সচেতনতামুলক সভা
৪২৬ বার পঠিত
শনিবার ● ১২ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুন্দরবনে বিষ প্রয়োগ ও হরিণ শিকার প্রতিরোধে কয়রায় সচেতনতামুলক সভা

---
 
রামপ্রসাদ সরদার, কয়রা, খুলনাঃ
 সুন্দরবন খুলনা রেঞ্জের অধিনস্থ কাশিয়াবাদ স্টেশনের উদ্যোগে সুন্দরবনে বিষ প্রয়োগ করে মাছ ধরা ও হরিণ শিকার প্রতিরোধে এক সচেতনতামুলক সভা অনুষ্ঠিত হয়। 
শুক্রবার বিকাল ৫ টায় জোড়শিং বাজারে কাশিয়াাবাদ স্টেশন কর্মকর্তা মোঃ আঃ হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ বেদকাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জিএম কবি শামছুর রহমান। দাকোপ-কয়রা সহ ব্যবস্থাপনা নির্বাহী কমিটির কোষাধ্যক্ষ মোঃ রিয়াছাদ আলীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন বজবজা বন টহল ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ মির্জা মোশরাফ হোসেন, খাশিটানা বন টহল ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, দাকোপ-কয়রা সহ ব্যবস্থাপনা নির্বাহী কমিটির সদস্য প্রধান শিক্ষক মশিউর রহমান মিলন, জোড়শিং বাজার কাঁকড়া ব্যবসায়ী সমিতির সভাপতি নবা মোল্যা, ব্রজেন্দ্রনাথ গাইন, হাবিবুর রহমান, আল আমিন হোসেন প্রমুখ।
 সভায় উপস্থিত এলাকার জেলে, বাওয়ালী ও মৌয়ালীরা সুন্দরবনে বিষ প্রয়োগ করে মাছ না ধরার বিষয়ে ও হরিণ শিকার করবেনা বলে দু-হাত উচু করে শপথ গ্রহণ করেন। এ ছাড়া যারা এ কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। স্থানীয় জনপ্রতিনিধি,সাংবাদিক,সুন্দরবনের উপর নির্ভরশীল জেলে, বাওয়ালী, মৌয়ালী, বিভিন্ন ব্যবসায়ীবৃন্দ সহ এলাকার বিপুল সংখ্যক লোকজন এ সচেতনতামুল সভায় উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)