শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ২৩ জুন ২০২১
প্রথম পাতা » বিবিধ » কয়রায় লকডাউনের প্রথম দিনে থেকে কঠোর অবস্থানে প্রশাসন
প্রথম পাতা » বিবিধ » কয়রায় লকডাউনের প্রথম দিনে থেকে কঠোর অবস্থানে প্রশাসন
৩৮০ বার পঠিত
বুধবার ● ২৩ জুন ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কয়রায় লকডাউনের প্রথম দিনে থেকে কঠোর অবস্থানে প্রশাসন


রামপ্রসাদ সরদার, কয়রা, খুলনাঃ

খুলনার কয়রায় ৭ দিনের লকডাউনের প্রথম দিনে ---থেকে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। ২২ জুন, মঙ্গলবার সকাল থেকে উপজেলা সদরসহ বিভিন্ন বাজারে মানুষের যাতায়াত অন্যদিনের চেয়ে খুবই কম ছিল। লকডাউন চলাকালে জেলা প্রশাসনের নির্দেশক্রমে উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে সব ধরনের বিধিনিষেধ মেনে চলার ওপর গুরুত্বারোপ করা হয়েছে। একই সাথে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত এবং পুলিশি টহল জোরদার ছিল।
 করোনা ভাইরাস নিয়ন্ত্রণে ২২ জুন রাত ১২টা ১ মিনিট থেকে কয়রায় শুরু হওয়া লকডাউন আগামী ২৮ জুন রাত ১২টা পর্যন্ত চলবে। এরই ধারাবাহিকতায় কাশিয়াবাদ পুুুুলিশ ক্যাম্পের কর্তব্যরত এ এস আই মোঃ তোতামিয়ার নেতৃত্বে ৬নং কয়রা গড়িয়াবাড়ী লঞ্চঘাট বাজারে অভিযাণসহ সচেতনতামূলক প্রচার পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন, বাজার কমিটির সভাপতি অরবিন্দ কুমার মণ্ডল, সাধারন সম্পাদক মোঃ বিল্লাল হোসনে, কনেস্টবল সুুুজন, আশরাাফুল ও হাসান, সুব্রত মণ্ডল, আবু সাঈদ প্রমুখ। 
 সরেজমিনে দেখা যায় নিত্যপণ্যের দোকানপাট ছাড়া অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। তবে কিছু কিছু দোকান প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে খোলা রাখতে দেখা গেছে। তবে সাধারণ মানুষের মধ্যে মাস্ক ব্যবহারের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। লকডাউন চলাকালে কয়রা উপজেলার সর্বত্র কিছু ব্যতিক্রম ছাড়া সবকিছু বন্ধ থাকবে। স্বাস্থ্যবিধি অনুসরণ করে সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত খোলা থাকবে। তবে প্রয়োজন ব্যতীত কেউ এসব স্থানে যেতে ও জনসমাগম করতে পারবে না। 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)