শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ৬ আগস্ট ২০২১
প্রথম পাতা » বিবিধ » মোংলায় ১৫০ প্রতিবন্ধীকে খাদ্য সহায়তা দিল ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাট
প্রথম পাতা » বিবিধ » মোংলায় ১৫০ প্রতিবন্ধীকে খাদ্য সহায়তা দিল ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাট
৩৩৮ বার পঠিত
শুক্রবার ● ৬ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় ১৫০ প্রতিবন্ধীকে খাদ্য সহায়তা দিল ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাট

---

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

মোংলার ১৫০ জন প্রতিবন্ধীকে খাদ্য সহায়তা দিয়েছে জেলার সর্বাধিক জনপ্রিয় ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাট।

শুক্রবার (৬ আগস্ট) দুপুর  ১২ টায় মোংলা  বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বরে মোংলা পোর্ট পৌরসভা ও চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের ১৫০ জন প্রতিবন্ধীর মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়।
প্রাণের বাগেরহাটের চিফ এডমিন শাওন পারভেজের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের প্রতিষ্ঠাতা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম,
সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক শেখ মোঃ নুর আলম, আওয়ামীলীগ নেতা মোঃ আবুল কালাম শিকদার, আবুল কালাম চৌধুরী, প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের এডমিন
গাজী রেজওয়ান শাকিল,সুমন কুমার কুন্ডু, দিদার মোহাম্মদ রেজোয়ান,মুহতাসিন তামীম,শেখ ইজাজ আহমেদ,আরেফিন অনিম,মানজুল ইসলাম, শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের সহ- সভাপতি পারভেজ খানসহ আরো অনেকে।
প্রাণের বাগেরহাট ফেসবুকের গ্রুপের সদস্যরা করোনাকালীন সময়ে বাগেরহাট জেলার প্রতিটি উপজেলায় তাদের মানবিক সহায়তা অব্যাহত রেখেছে বলে জানান চীফ এডমিন শাওন পারভেজ।
তিনি আরো জানান, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছি আমরা। করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এই প্লাটফর্মের মাধ্যমে আমরা মানুষকে নানা ধরণের সহযোগিতা করে আসছি। বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ, পথ শিশুদের পোশাক প্রদান, রান্না করা খাবার বিতরণসহ নানা প্রকার সামাজিক কাজ করছি আমরা। ভবিষ্যতেও এ ধরণের কাজ অব্যাহত থাকবে।
মোংলায় খাদ্য সহায়তা কার্যক্রম পরিচালনায় সহযোগিতা করার জন্য শেখ রাসেল অক্সিজেন ব্যাংক ও শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমকে ধন্যবাদ জানান প্রাণের বাগেরহাটের সদস্যরা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)