শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
SW News24
রবিবার ● ৩ অক্টোবর ২০২১
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় চেতনাশকে অজ্ঞান করে একের পর এক চুরি ও ডাকাতির ঘটনায় জনমনে আতঙ্ক
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় চেতনাশকে অজ্ঞান করে একের পর এক চুরি ও ডাকাতির ঘটনায় জনমনে আতঙ্ক
৯৪ বার পঠিত
রবিবার ● ৩ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় চেতনাশকে অজ্ঞান করে একের পর এক চুরি ও ডাকাতির ঘটনায় জনমনে আতঙ্ক

পাইকগাছা প্রতিনিধিঃ পাইকগাছায় চেতনা নাশক স্প্রে দিয়ে একের পর এক বিভিন্ন পরিবারকে অজ্ঞান করে টাকা ও স্বর্ণালংকার লুটপাটের প্রবনতা বৃদ্ধি পেয়েছে। এ ঘটনায় এলাকাবাসী আতংকিত হয়ে পড়ছে।

গত শনি---বার রাতে উপজেলার গদাইপুর গ্রামের নারান চন্দ্র ঘোষের বাড়ীতে দুষ্কৃতিকারীরা চেতনা নাশক স্প্রে করায় বাড়ীর দুই মহিলা অজ্ঞান হয়ে গেলে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে। এ সময় বাড়ীতে কোন পুরুষ মানুষ ছিল না। নারান ঘোষের মা এক ঘরে ও স্ত্রী অন্য এক ঘরে ঘুমিয়ে ছিল। দুষ্কৃতিকারীরা দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে ঘরে জিনিসপত্র তছনছ করে প্রায় আড়াই ভরি সোনা ও নগদ ৩০ হাজার টাকা নিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধরনা করছে ভুক্তভোগি নারান ঘোষ। তার স্ত্রী পাইকগাছা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ঘটনাস্থর পরিদর্শন করেছে।

উপজেলায় একের পর এক চেতনা নাশক দিয়ে চুরি ও ডাকাতির ঘটনা রেড়েই চলেছে।  গোপালপুর গ্রামের বোয়ালিয়া রোডের পাশে সন্তোষ বিশ্বাসের বাড়ী, গোপালপুর গ্রামে প্রধান সড়কের পাশে পিচের মাথা নামক স্থানে হামিদ গাজীর বাড়ী, পৌরসভায় এক সার্জেন্টের বাড়ী, লস্কর ইউনিয়নের উত্তর খড়িয়া গ্রানের অজিত গাইনের বাড়ী ও গজালিয়া কালুয়া গ্রামের মৃত বনমালী সানার মেয়ে রুপসী ঢালীর বাড়িতে চেতনা নাশক স্প্রে করে টাকা ও স্বর্ণালঙ্কার লুপাট করে নিয়ে যায়। এনিয়ে এলাকায় বেশ আতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ ইতিমধ্যে শান্তনু নামে একজনকে আটক করেছে এবং সে আদালতে সত্যতা স্বীকার করে জবানবন্ধী দিয়েছে। এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান বলেন, বিষয়টি আমরা গুরুত্ব সহকারে নিয়েছে। চক্রটিকে ধরার জন্য আমরা তৎপরতা অব্যহত রেখেছি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)