শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮
SW News24
শুক্রবার ● ৩১ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » সারাদেশ » নাবিক সংগঠনের বার্ষিক সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত
প্রথম পাতা » সারাদেশ » নাবিক সংগঠনের বার্ষিক সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত
২৫ বার পঠিত
শুক্রবার ● ৩১ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নাবিক সংগঠনের বার্ষিক সম্মেলন ও মিলন মেলা অনুষ্ঠিত

এস ডব্লিউ:  বাংলাদেশ নৌ বাহিনীর চাকুরী থেকে অবসরপ্রাপ্ত সদস্যদের নিয়ে গঠিত “আমরা অবসরপ্রাপ্ত নাবিক” এর খুলনা জোনের “বার্ষিক সম্মেলন ও পারিবারিক মিলন মেলা-২০২১ উৎসব পরিবেশে ক্রিসেন্ট জুট মিলস অফিসার ক্লাবে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৩১ ডিসেম্বর ক্রিসেন্ট জুট মিলস অফিসার ক্লাবে এক আনন্দ ঘন পরিবেশে অবসরপ্রাপ্ত নৌ সদস্যদের পরিবারবর্গদের অংশ গ্রহনে “আমরা অবসরপ্রাপ্ত নাবিক”র খুলনা জোনের “বার্ষিক সম্মেলন ও পারিবারিক মিলন মেলা-২০২১  অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু করা হয়। মহান স্বাধীনতা যুদ্ধে যে সমস্তবীর মুক্তিযোদ্ধারা শহীদ হয়েছেন,  নৌবাহিনীতে চাকুরীতে দায়িত্ব পালনকালীন সময়ে যে সমস্ত ---কর্মকর্তা ও নৌ সদস্যগন শাহাদাত বরণ করেছেন এবং অবসরে গিয়ে যাাহা মৃত্যুবরণ করেছেন তাঁদের রুহের মাগফেরাত ও দেশের সার্বিক মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মিলন মেলায় নাবিক পরিবারদের মাঝে হারিয়ে যাওয়া সেই প্রিয়কর্মী/ প্রতিবেশীদের পেয়ে অপ্লূত হন।  দীর্ঘ পুরানো দিনের কর্মজীবনের স্মৃতিচারণ করে আলাপচারিতায় প্রাণবন্ত হয়ে উঠে অনুষ্ঠান স্থান।

খুলনা জোনের সভাপতি এসএম এ জলিলের সভাপতিত্বে  মোঃ মোসলেহ উদ্দিন তুহিনের  সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা প্রবীন নাবিক শেখ মনসুর রহমান। বিশেষ অতিথি ছিলেন লেফটেন্যান্ট কমান্ডার গোলাম রাব্বানী, লেফটেন্যান্ট কমান্ডার ইস্কান্দার লেফটেন্যান্ট কমান্ডার মোশারফ হোসেন, লেফটেন্যান্ট কমান্ডার আলমগীর হোসেন, উপদেষ্টামণ্ডলীর সদস্য মোঃ আজিজুর রহমান, রাজশাহী ও আন্তঃজোন নির্বাহী পরিষদের চিফ এডমিন খন্দকার আব্দুল মান্নান, বরিশালের সভাপতি এম এ করিম, দিনাজপুর জোনের সম্পাদক রহমত আলী।এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অনারারী লেঃ এ কে বিশ্বাস, সাধারণ সম্পাদক ওয়ালিদ হসেন, আইন বিষয়ক সম্পাদক আকরাম হোসেন, কুমিল্লা জোনের এডমিন ফারুক হোসেন, বরিশাল জোনের সহ-সভাপতি লিয়াকত আলী, ঢাকা জোনের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এনামুল হক প্রমুখ।দুপুরে জুম্মার নামাজের প্রীতি ভোজ শেষে খেলাধূলায় অংশগ্রহনকারী এবং লাকী কুপন বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়। সংগঠনের প্রতি বিশেষ আবদান রাখার ক্ষেত্রে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিদের সম্মাননা স্মারক প্রদান করা ।

এসময় ডেল্টা এলপিজি-র পক্ষে সহ-মহাব্যবস্থাপক (এইচআর ও প্রশাসন) লেঃ কমান্ডার আলমগীর হোসেন ও অঃ সাঃ লেঃ শেখ আক্কাস আলী, খুলনা জোনের সভাপতি এস এম এ জলিল, ফাহিম প্রোপার্টিজলিঃ-এর স্বত্তাধিকারী এসএম ইমরুল হোসেন, আমরা অবসর প্রাপ্ত নাবিক সংগঠনের প্রতিষ্ঠিতা ও আন্তঃজোন এডমিন মোঃ জয়নাল আবেদীন, খুলনা জোনের উপদেষ্টামন্ডলীর সদস্য এম এ আজিজ, আরিয়ন ফুড লিঃ-এর স্বত্তাধিকারী মোঃ নজরুল ইসলাম, আন্তঃজোন নির্বাহী পরিষদের চিফ এডমিন ও রাজশাহী জোনের সভাপতি খন্দকার আব্দুল মান্নান, খুলনা জোনের তথ্য প্রযুক্তি ও প্রচার বিষয়ক সম্পাদক মোঃ মোসলেহ উদ্দিন তুহিন-কে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মিলন মেলায় খুলনা জোনের নাবিক পরিবারের চার শতাধিক সদস্য ছাড়াও “আমরা অবসর প্রাপ্ত নাবিক” সংগঠনের ঢাকা, বরিশাল, রাজশাহী ও কুমিল্লা জোন হতে আমান্ত্রিত অতিথিগন উপস্থিত ছিলেন ।

পরিশেষে “আমরা অবসরপ্রাপ্ত নাবিক”র খুলনা জোনের সভাপতি এস এম এ জলিল আমান্ত্রি তঅতিথিদের কে ধন্যবাদ জ্ঞাপন করেন অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)