শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
SW News24
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » বিবিধ » ওমিক্রন মোকাবেলায় নড়াইলে সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রচারাভিযান
প্রথম পাতা » বিবিধ » ওমিক্রন মোকাবেলায় নড়াইলে সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রচারাভিযান
৬৬ বার পঠিত
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ওমিক্রন মোকাবেলায় নড়াইলে সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রচারাভিযান

---

ফরহাদ খান, নড়াইল

ওমিক্রন তথা করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টিতে নড়াইলে প্রচারাভিযান চলছে। স্বেচ্ছাসেবী সংগঠন সেতু বন্ধন ফাউন্ডেশনের উদ্যোগে রোববার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে এ কার্যক্রম শুরু করা হয়।

সদরের আগদিয়া, আগদিয়াচর, শিমুলিয়া, নিরালি, বাহিরগ্রাম, রামনগরচর, বীড়গ্রাম, মুশুড়ি, নদীরচরসহ নড়াইলের বিভিন্ন এলাকায় প্রচারাভিযানের অংশ হিসেবে লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-সেতু বন্ধন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিজয় দে, সাধারণ সম্পাদক মনোজিৎ পাল, উপদেষ্টা তাপস বিশ্বাস, যুগ্মসাধারণ সম্পাদক নিউটন মোল্যা, নারায়ণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক পীযূষ বিশ্বাস, সদস্য রাজু ভট্টাচার্য, রওশন মোল্যা, মনির কাজী, ঈশান দে, সুখেন বিশ্বাস, প্রবাল মল্লিক, মিলন মজুমদারসহ অনেকে।

সেতু বন্ধন ফাউন্ডেশনের সভাপতি বিজয় দে বলেন, সংগঠনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত ১৮ জানুয়ারি বিকেলে সদরের কলোড়া ইউনিয়ন পরিষদ চত্বরে অসহায় মানুষের মাঝে কম্বল ও  মাস্ক বিতরণ ছাড়াও আলোচনা সভা, শোভাযাত্রা এবং কেককাটা হয়।
 
এদিকে, মুজিববর্ষ উপলক্ষে গত বছরের ২৩ নভেম্বর সদরের বিভিন্ন এলাকায় আমলকি, হরিতকি, বহেড়া, জলপাই, পেয়ারা, কাঁঠাল, আম, মেহগনিসহ বিভিন্ন প্রজাতির ২০০ চারা রোপন করা করেছি। এর আগে শিক্ষার্থীসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়েছে। করোনা সংকটে আগদিয়া এলাকায় ২৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছি। জেলা প্রশাসক ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রদত্ত মাস্ক বিতরণ করা হয়েছে। অপরদিকে, ডেঙ্গু মোকাবেলায় মাইকিংসহ প্রচারপত্র বিতরণ করা হয়েছে। ২০২০ সালের ১৮ জানুয়ারি ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করা হয়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)