শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
SW News24
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » বিবিধ » শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের- এমপি বাবু
প্রথম পাতা » বিবিধ » শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের- এমপি বাবু
৬৩৫ বার পঠিত
রবিবার ● ১৩ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শীতার্ত মানুষকে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের- এমপি বাবু

---


 অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনাঃ
শীতের কষ্ট সেই বুঝবে যার কাছে শীত নিবারণের কোন বস্ত্র নেই। শীতার্ত মানুষের কষ্ট লাঘবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে কম্বল বিতরণ কর্মসুচী অব্যাহত রেখেছেন। তিনি বলেন, সমাজের প্রতিটি মানুষের উচিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করা। একজন শীতার্ত মানুষের গায়ে একটি চাদর দিতে পারা অনেক আনন্দের বিষয়। 

 শুক্রবার বিকেল ৫ টায় উত্তর বেদকাশী ইউনিয়ন পরিষদে ৫ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন খুলনা –৬ সাংসদ আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু। তিনি আরো বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানোই বঙ্গবন্ধুর আদর্শ। শীত আসলেই শীতার্তদের নিজের চাদর দিয়ে সাহায্য করতেন বঙ্গবন্ধু। এই আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লড়াইয়ে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।
 শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাফরুল ইসলাম পাড়, সাংগঠনিক সম্পাদক ও কয়রা সদর ইউনিয়নের চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এসএম হারুন অর রশীদ, আওয়ামীলীগ নেতা প্রধান শিক্ষক খায়রুল আলম, দক্ষিণ বেদকাশী ইউপি চেয়ারম্যান আছের আলী মোড়ল, বৈজ্ঞানিক সহকারী জাহিদ হাসান, দক্ষিণ বেদকাশী প্যানেল চেয়ারম্যান আব্দুস সালাম খান, উত্তর বেদকাশী ইউনিয়ন সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র মণ্ডল, পাইকগাছা যুবলীগ নেতা আজিজুল হাকিম, উপজেলা ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারন সম্পাদক আমিনুল হক বাদলসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)