শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
SW News24
বৃহস্পতিবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২২
প্রথম পাতা » উপকূল » দুবলায় মাঝিদের মাঝে করোনার টীকা প্রদান, মাস্ক ও ক্যালেন্ডার বিতরন করছে কোষ্টগার্ড
প্রথম পাতা » উপকূল » দুবলায় মাঝিদের মাঝে করোনার টীকা প্রদান, মাস্ক ও ক্যালেন্ডার বিতরন করছে কোষ্টগার্ড
৭৪ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দুবলায় মাঝিদের মাঝে করোনার টীকা প্রদান, মাস্ক ও ক্যালেন্ডার বিতরন করছে কোষ্টগার্ড

---মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

দুবলার চর এলাকায় মাঝিদের মাঝে কোভিড-১৯ টিকা প্রদান, সচেতন মূলক আলোচনা সভা, মাস্ক ও ক্যালেন্ডার বিতরণ করেছে কোষ্টগার্ড।

 

লেফটেন্যান্ট কমান্ডার এম মামুনুর রহমান বি এন বলেন প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল ও চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। করোনা ভাইরাসের প্রভাবে বাংলাদেশ কোস্ট গার্ড সদস্যগণ তাদের সর্বোচ্চ প্রচেষ্ঠায় উপকূল ও চরাঞ্চলের বিভিন্ন প্রকার সমস্যা সমাধানের পাশাপাশি প্রান্তিক ও দুঃস্থ মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করে তাদের মুখে হাসি ফুটানোর প্রচেষ্ঠায় দৃঢ় প্রত্যয়ে সংকল্পবদ্ধ।


গত ২৩ ফেব্রুয়ারি ২০২২ তারিখ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সুন্দরবনস্থ দুবলার চর এলাকায় জেলেদের কোভিড-১৯ এর টিকা প্রদাণ ক্যাম্পেইন পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের সিনিয়র সচিব মোঃ লোকমান হোসেন মিয়া, মহাপরিচালক প্রফেসর ডঃ মোঃ আবুল বাসার খুরশীদ আলম, অতিরিক্ত মহাপরিচালক ডাঃ মীরজাদী সাবরিনা ফ্লোরা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহাব, পরিচালক জাফর ইমাম সরদার, সিভিল সার্জন বাগেরহাট ডাঃ জালাল আহম্মেদ, বাগেরহাট জেলা ম্যজিস্ট্রেট, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সদস্যগণ, কোস্ট গার্ড কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।


 উক্ত অনুষ্ঠান টি পরিচালনার জন্য সার্বিক সহায়তা এবং নিরাপত্তা প্রদানের জন্য নিয়োজিত ছিল বাংলাদেশ কোস্ট গার্ড। এছাড়া বিসিজি স্টেশন দুবলায় কোস্ট গার্ডের নিজস্ব উদ্যোগে ৫০০০ পিস মাস্ক ও ক্যালেন্ডার বিতরণ করা হয় এবং পাশাপাশি দুবলার চরের জেলেদের সাথে আলোচনা সভা, তাদের সুস্বাস্থ্য ও সুরক্ষার বিষয়ে আলোচনা, কোস্ট গার্ড স্টেশন দুবলার সম্মুখে গাছ লাগানোসহ শুটকি পল্লী এলাকা পরিদর্শন করে সাধারণ জেলেদের সাথে মতবিনিময় করা হয়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)