শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ১১ মার্চ ২০২২
প্রথম পাতা » বিবিধ » কয়রায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি পরিবারের সবকিছু ভস্মীভূত
প্রথম পাতা » বিবিধ » কয়রায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি পরিবারের সবকিছু ভস্মীভূত
২৯৭ বার পঠিত
শুক্রবার ● ১১ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কয়রায় ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি পরিবারের সবকিছু ভস্মীভূত

---অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনাঃ
খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের ২নংওয়ার্ডের বাসিন্দা শিবাংশু ঘরামীর বাড়িতে ভয়াবহ আগুন লাগে।  বৈদ্যুতিক সর্ট সার্কিটের কারণে আগুন লেগেছে বলে স্থানীয়রা জানান। 
তার মধ্যে আগুনে পোড়া গন্ধে এই পরিবারের ব্যাথিত কন্ঠস্বরটাই যেন শুনতে হবে এমনই একটা পরিবেশ তৈরী হয়েছে। দিনের ছবিগুলো বেশি বেদনাদায়ক । নেই অসহায় পরিবারের বেঁচে থাকার স্বপ্ন। পরিবারের প্রধান বাবু শিবাংশু ঘরামী (শিবু) শারীরিক ভাবে অনেক আগে থেকেই অসুস্থ এক বছরও অতিবাহীত হয়নি, তার মেয়েটিকে বিবাহ দেওয়ার পর ধারদেনা মিটাতে পিতার রেখে যাওয়া সম্পদের থেকে ১ বিঘা জমি বিক্রি করতে হয়েছিলো।
স্ত্রী ও একটি নাবালক ছেলে  সন্তানকে নিয়ে কোনরকম সংসার টা চলছিলো। তার নিজ স্ত্রীকেও অন্যের বাড়ীতে কাজ করতে হচ্ছিল এই অবস্থায় তার সংসার চলছিল। এমনই অবস্থার মধ্যে গত ১০তারিখ রাত আনুমানিক ১০ টার দিকে বৈদ্যুতিক দুর্ঘটনায়, পরিবারের সব কিছু পুড়ে ভস্মীভূত। 
যদি অসহায় পরিবারকে সকলকে সহায়তার হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ  জানান এলাকাবাসী।
ক্ষয়ক্ষতির তালিকার হিবাবে জানা যায় ২ টা সোনার চেন, ২ টি সোনার আংটি (যা একটি পাওয়া গেছে), রুপার চেন ২টা,  ও রুপার রকেট মিলে ১ ভরি রুপা। সৌরবিদ্যুৎ খাট টেবিল সহ সাংসরিক আসবাবপত্র শাড়ী কাপড়,কাঁথা-বালিশ সহ নগদ ক্যাশ টাকা ৬০০০/- এবং প্রয়োজনীয় জমির দলিল,আইডি কার্ড, বসবাসরত ঘর, রান্নাঘর, সবকিছু মিয়ে প্রায় ২,৩০,০০০/- টাকার সম্পদ সম্পূর্ন  পুড়ে  গেছে মহেশ্বরীপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা শিবাংশু ঘরামী শিবুর।সাহায্যের জন্য যোগাযোগ করুন ,শিবাংশু ঘরামী শিবু- ০১৪০৯০৪৭৬২৫





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)