শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯
SW News24
রবিবার ● ২০ মার্চ ২০২২
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় এক দিনে ৩ জন আত্মহত্যা করেছে
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় এক দিনে ৩ জন আত্মহত্যা করেছে
৬৪ বার পঠিত
রবিবার ● ২০ মার্চ ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় এক দিনে ৩ জন আত্মহত্যা করেছে

---পাইকগাছা প্রতি‌নি‌ধি; পাইকগাছায় এক দিনে স্কুল ছাত্রীসহ ৩ জন আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। এদের মধ্যে চাঁদখালীর ধামরাইলে এক জন স্কুল ছাত্রী, কৈয়েসিটিবুনিয়ায় এক যুবক ও লস্করের খড়িয়া খালপাড়ে সদ্য বিবাহিতা এক নারী আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছেন।

থানা পুলিশ জানিয়েছে, চাঁদখালীর ধামরাইল গ্রামের আবুল কাশেম মোড়লের ১০ শ্রেনীতে পড়ুয়া মেয়ে ফারিয়ার মোবাইল কিনে না দেয়ার দ্বন্দ্বে অভিমান করে সে শনিবার রাত ১২-১ টার মধ্যে বসত ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। একই ইউপি’র কৈয়াসিটিবুনিয়ায় শামিম হোসেনের ঘের কর্মচারী মোহিত কুমার মন্ডল ( ২৭) শনিবার রাত ৯ টার দিকে গলায় রশি দি‌য়ে আত্মহত্যা করে। পুলিশ বলছে সে ঋনের দায়ে আত্মহনন করেছে। আবার অনেকে বলেছে প্রেমে ব্যর্থ হয়ে এ ঘটনা ঘটতে পারে। সে লস্কর ইউপি’র কেওড়াতলার দীনেশ মন্ডলের ছেলে।

এদিকে শনিবার রাত ১১ টার পর কোন এক সময়ে নববিবাহিতা জুই (১৯) নামে এক নারী লস্কর ইউপির খড়িয়া খালপাড় মামার বাড়ীর পাশে এক ঘরে গঁলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। জনা গেছে, ১৬ দিন পুর্বে লিটন গাজীর সাথে তার বিয়ে হয়েছিল। পুলিশ জানিয়েছে দাম্পত্য কলহে এ ঘটনা ঘটতে পারে। ওসি মোঃ জিয়াউর রহমান জানান, ৩ টি আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক-পৃথক অপমৃত্যুর মামলা হয়েছে । মৃতদেহের সুরোতহাল শেষে কোন অভিযোগ না থাকায় ২ জনের লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে ও আপত্তি করায় ১ জনের লাশ ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)