শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯
SW News24
সোমবার ● ৩০ মে ২০২২
প্রথম পাতা » রাজনীতি » নড়াইলে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
প্রথম পাতা » রাজনীতি » নড়াইলে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
২৭ বার পঠিত
সোমবার ● ৩০ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে জিয়াউর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

  নড়াইল প্রতিনিধি  ---বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তম এর ৪১তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নড়াইলে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার (৩০ মে) সকালে শহরের আলাদাতপুর এলাকায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এ সময় উপস্থিত ছিলেন-জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি জুলফিকার আলী, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, নড়াইল পৌর বিএনপির সভাপতি আজিজার রহমান, বিএনপি নেতা টিপু সুলতান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শিহাবুর রহমান শিহাব, জেলা ছাত্রদল সভাপতি ফরিদ হোসেন বিশ্বাস, সহসভাপতি জসিম উদ্দিন জোসেফ, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব আরিফুল আকবর মিল্টন, সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুন গাজী, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রদলের আহবায়ক আরিফ হাসান, যুগ্মআহবায়ক লিয়ন সিকদার, পৌর ছাত্রদলের যুগ্মআহবায়ক সোহাগ শেখসহ অনেকে।

দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন নেতৃবৃন্দ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)