শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ৯ আশ্বিন ১৪২৯
SW News24
মঙ্গলবার ● ৭ জুন ২০২২
প্রথম পাতা » বিশ্ব » মমতাকে নিয়ে অশালীন মন্তব্য : রোদ্দুর রায় গ্রেফতার
প্রথম পাতা » বিশ্ব » মমতাকে নিয়ে অশালীন মন্তব্য : রোদ্দুর রায় গ্রেফতার
৬৬ বার পঠিত
মঙ্গলবার ● ৭ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মমতাকে নিয়ে অশালীন মন্তব্য : রোদ্দুর রায় গ্রেফতার

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে উদ্দেশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে অশালীন মন্তব্যের জেরে গ্রেফতার করা হয়েছে ‘স্বঘোষিত কবি’ রোদ্দুর রায়কে। মঙ্গলবার (০৭ জুন) গোয়া থেকে গ্রেফতার তাকে করা করেছে কলকাতা পুলিশ।

সম্প্রতি মমতা ব্যানার্জী সাহিত্যে বাংলা আকাদেমি পুরস্কার পাওয়ার পর তাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করেছিলেন রোদ্দুর রায়। সেই সময় তার নামে থানায় মামলা করেন তৃণমূল সমর্থকরা। সেই রেশ কাটতে না কাটতেই কিছুদিন আগে ফের ফেসবুক লাইভে মমতাকে গালিগালাজ করেন রোদ্দুর রায়। এরপরই গত ৩ জুন তৃণমূল নেতা ঋজু দত্ত চিৎপুর থানায় অভিযোগ দায়ের করেন।এর আগে, গত ১২ মে নিজেদের তৃণমূলের কর্মী দাবি করে রোদ্দুর রায়ের নামে থানায় অভিযোগ করেছিলেন দুই ব্যক্তি। রোদ্দুর রায়ের নামে পাটুলি থানা ও লালবাজার সাইবার সেলে অভিযোগ করা হয়েছিল।

পাটুলি থানায় অভিযোগ দায়ের করেছেন অরিত্র সাহা, সাইবার সেলে অভিযোগ দায়ের করেন বিজয় বন্দ্যোপাধ্যায়। দু’জনেরই দাবি পশ্চিমবঙ্গের নির্বাচিত মুখ্যমন্ত্রীর সম্মানহানি করা হয়েছে। এই অপরাধে রোদ্দুরের বিরুদ্ধে যথাযথ শাস্তির দাবি জানান তারা। জামিন অযোগ্য ধারায় একাধিকবার এফআইআর দায়ের পর অবশেষে গ্রেফতার হলেন রোদ্দুর রায়। ---সূত্র: হিন্দুস্তান টাইমস



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)