শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯
SW News24
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক
৭৬ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

মোংলায় মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ন-২ এর আওতায় নির্মাণাধীন ঘরের কাজ সরেজমিন পরিদর্শন করেছেন বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

---মঙ্গলবার (১৪ জুন) সকালে তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে নিয়ে চাঁদপাই ইউনিয়নের মাকোড়ঢোন গ্রামে অবস্থিত নির্মাণাধীন ঘরের কার্যক্রম পরিদর্শন করেন। এসময় তিনি বেশ কয়েকটি পরিবারের সাথে কথা বলেন এবং তাদের সুবিধা অসুবিধার বিষয়ে সার্বিক খোঁজ নেন। ঘরে কোন অসুবিধা হচ্ছে কিনা তা জানতে চান। যদি কোন অসুবিধা হয় তা দ্রুত ইউএনওকে জানানোর পরামর্শ দেন। একই সাথে আশ্রয়ন প্রকল্পে বিদ্যমান সমস্যাগুলো দ্রুত সমাধানেরও তাগিদ দেন তিনি। পাশাপাশি বয়স্ক নারী পুরুষদের সাথে কথা বলে প্রধানমন্ত্রীর উপহার প্রাপ্তির জন্য আল্লাহর কাছে প্রার্থনাও চান জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমা। এসময় তিনি ঘরের নকশা অনুযায়ী কাজ করার নির্দেশনা প্রদান করেন। একই সাথে সঠিক নিয়মে সিমেন্ট বালু প্রদান সহ কাজের গুনগত মান বৃদ্ধির জন্য বেশ কিছু নির্দেশনা প্রদান করেন।

আশ্রায়ণ প্রকল্প পরিদর্শণকালে জেলা প্রশাসক আরো বলেন, ‘আশ্রায়ণ প্রকল্পের ঘর নির্মাণে আমরা ঘরের মান নিয়ে কোনো আপোষ করবো না। এখন উন্নত মানের ঘর নির্মাণ করা হচ্ছে, এটি প্রশংসনীয়।’


পরিদর্শনকালে জেলা প্রশাসক’র সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম, ইউপি সদস্য মোঃ হারুন মল্লিক।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)