শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ১ ভাদ্র ১৪২৯
SW News24
শুক্রবার ● ১৫ জুলাই ২০২২
প্রথম পাতা » বিবিধ » খুলনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন কয়রা থানার ওসি এবিএম এস দোহা বিপিএম
প্রথম পাতা » বিবিধ » খুলনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন কয়রা থানার ওসি এবিএম এস দোহা বিপিএম
৩৫ বার পঠিত
শুক্রবার ● ১৫ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন কয়রা থানার ওসি এবিএম এস দোহা বিপিএম

অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা,  ---খুলনা জেলার কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম এস দোহা (বিপিএম) জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন। 

গত বৃহস্পতিবার সকালে খুলনা জেলার মাসিক অপরাধ সভায় এবিএম এস দোহা কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসবে পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান (বিপিএম) বিশেষ এই সম্মাননা পুরস্কার, সনদ ও স্মারক তুলে দেন।
উল্লেখ্য যে, তিনি কয়রা থানায় যোগদানের সাথে সাথে আইন শৃংখলা রক্ষায় প্রশংনীয় ভূমিকা রাখা, সুন্দরবনের জীব ও বৈচিত্র রক্ষায় কার্যকর সফল অভিযান, মাদক, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকাণ্ড এবং সাফল্য মণ্ডিত বিভিন্ন কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে প্রতিপালন করায় সার্বিক বিবেচনায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনিত হন।

এর আগেও বিভিন্ন কার্যক্রম সফলভাবে সম্পন্ন করায় বিভিন্ন জেলা ও উপজেলায় শ্রেষ্ঠ পুলিশ অফিসার হিসেবে প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার সহ বিভিন্ন পুরস্কার লাভ করেন চৌকস এই পুলিশ অফিসার।
কয়রা থানায় যোগদানের পরেই বিক্ষুদ্ধ জনতার একটি বাসে অগ্নিসংযোগের ঘটনায় নিজে আগুন নিয়ন্ত্রণে আনার ভূমিকায় সর্বমহলে প্রশংসা কুড়িয়েছেন। এছাড়াও কয়রায় সন্ত্রাসী, চোরাকারবারী, মাদক ব্যবসায়ী, বিষ দিয়ে মাছ আরোহণকরীদের বিরুদ্ধে কঠোর অবস্থান ও সাঁড়াশি অভিযান পরিচালনার মাধ্যমে প্রতিনিয়ত সকল শ্রেণী পেশার মানুষের কাছে প্রশংসিত হচ্ছেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)