শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

SW News24
বৃহস্পতিবার ● ৪ আগস্ট ২০২২
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় আর্থিক সহায়তা ও ত্রাণ বিতরণ করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার
প্রথম পাতা » আঞ্চলিক » মোংলায় আর্থিক সহায়তা ও ত্রাণ বিতরণ করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার
৩৪৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ৪ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় আর্থিক সহায়তা ও ত্রাণ বিতরণ করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা; মোংলা উপজেলার দরিদ্র পরিবারের মাঝে আর্থিক সহায়তা হিসেবে চেক, দুস্থ্য নারীদের মাঝে সেলাই মেশিন, বীর মুক্তিযোদ্ধাদের ওয়ারিশদের মাঝে ডিজিটাল সনদ এবং আশ্রয়নের উপকারভোগীদের মাঝে সবজি বীজ ও ক্ষুদ্রঋন প্রদান করা হয়। এছাড়াও বিআরডিবি’র আয়োজনে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাতের মাঝে  মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋন বিতরণ করা হয়।


বৃহস্পতিবার ৪ আগষ্ট সকাল ১১টায় মোংলা উপজেলা অফিসার্স ক্লাবে মোংলা উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানে বাংলাদেশ পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ---এছাড়াও বিভিন্ন উন্নয়ন মুলক কাজের পরিদর্শন ও উদ্বোধন করেন উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি।


মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, কৃষি কর্মকর্তা শেখ সাখাওয়াত হোসেন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইসরাত জাহান,মোংলা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ প্রমুখ উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)