শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

SW News24
মঙ্গলবার ● ১৯ জুলাই ২০২২
প্রথম পাতা » জাতীয় » বান্ধবীর লাশ রেখে কাটাছেঁড়া শরীর নিয়ে পালানোর সময় আটক ৩ বন্ধু
প্রথম পাতা » জাতীয় » বান্ধবীর লাশ রেখে কাটাছেঁড়া শরীর নিয়ে পালানোর সময় আটক ৩ বন্ধু
২৬০ বার পঠিত
মঙ্গলবার ● ১৯ জুলাই ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বান্ধবীর লাশ রেখে কাটাছেঁড়া শরীর নিয়ে পালানোর সময় আটক ৩ বন্ধু

দুই বান্ধবীকে নিয়ে মোটরসাইকেলে মাওয়ায় ঘুরতে যাচ্ছিলেন তিন বন্ধু। মদ খেয়ে মোটরসাইকেল চালানোয় এক্সপ্রেসওয়েতে উঠতেই শিকার হন দুর্ঘটনার। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান এক বান্ধবী। আহত হন বাকিরা। তবে দুই বান্ধবীকে সড়কে ফেলে কাটাছেঁড়া শরীর নিয়েই পালাচ্ছিলেন তিন বন্ধু। কিন্তু বেশি দূর যেতে পারেননি। মাওয়া টোলপ্লাজা হয়ে পদ্মাসেতু পাড়ি দেওয়ার সময় পুলিশের কাছে আটক হন তারা।

হাতে-পায়ে কাটাছেঁড়া দেখে জিজ্ঞাসাবাদ করা হলেও দুর্ঘটনার বিষয়টি পুলিশের কাছে আড়াল করেন আটক তিন বন্ধু। আহত হওয়ায় তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে একই হাসপাতালে আহত নারীকে আনে হাইওয়ে পুলিশ। এরপরই বেরিয়ে আসে আসল ঘটনা।আহতদের একজনকে দেখে চিনে ফেলেন হাসপাতালে আনা নারী। জানান তাদের ফেলে রেখে যাওয়া যুবক চিকিৎসার জন্য আসা ব্যক্তিই। সোমবার রাতে এমনই ঘটনা ঘটেছে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে নামে পরিচিত বঙ্গবন্ধু মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগরে। রাত ২টার দিকে উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ব্যারিকেডে ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম বৃষ্টি। তার বয়স ২৭ বছর। আহতরা হলেন- ২২ বছরের জান্নাতুল ফেরদৌস, ২৯ বছরের এসএম আহসান রবি, ৩২ বছরের মোশারফ হোসেন ও ৩২ বছরের সুমন। তারা সবাই মিলে দুই মোটরসাইকেলে ঘুরতে বেরিয়েছিলেন। দুই নারীর বাসা রাজধানীর ঢাকার বাড্ডা শাহাজাদপুর এলাকায়।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আহত জান্নাতুলকে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসক। এ ঘটনায় আটক রয়েছেন এসএম এহসান রবিন নামে পলায়নের চেষ্টাকারী ওই যুবক। তিনি মতিঝিল এলাকার এসএম শাহজাহানের ছেলে।

হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল বলেন, মধ্যরাতে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এক্সপ্রেসওয়ে থেকে নিহত ও আহত দুই নারীকে উদ্ধার করা হয়। এ সময় তাদের সঙ্গে কোনো যানবাহন ছিল না। আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এরই মধ্যে পদ্মাসেতুর উত্তর থানা পুলিশ টোলপ্লাজা অতিক্রমের চেষ্টাকালে আটক হওয়া তিন যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে। এক ব্যক্তির হাত-পায়ে কাটাছেঁড়া ছিল। তাকে দেখে চিনে ফেলেন আহত নারী।

তিনি আরো বলেন, রাজধানী থেকে মোটরসাইকেলে কিছু যুবক বান্ধবীদের নিয়ে মাওয়ার অভিমুখে যাচ্ছিলেন। এর মধ্যে একটি মোটরসাইকেলে ওই দুই নারী ও যুবক আহসান ছিলেন। অন্যান্যরা আগে চলে যান। পেছনে থাকা আহসানের মোটরসাইকেল দ্রুতগতিতে সড়ক ব্যারিকেডে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ হাসাড়া হাইওয়ে থানায় রয়েছে। এ ঘটনায় আহসান নামের ওই যুবকের বিরুদ্ধে মামলা করা হয়েছে।---





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)