শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ৪ জুন ২০২৩, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০

SW News24
সোমবার ● ২১ নভেম্বর ২০২২
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে বসতবাড়ি ও দোকানিদের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে বসতবাড়ি ও দোকানিদের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন
৭৮ বার পঠিত
সোমবার ● ২১ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে বসতবাড়ি ও দোকানিদের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন

ফরহাদ খান, নড়াইল;  নড়াইল সদরের তুলারামপুর-মাইজপাড়া সরকারি সড়কের পাশে সীমানা প্রাচীর দিয়ে বসতবাড়ি ও দোকানিদের যাতায়াতের পথ আটকে দেয়ার হুমকির প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভুক্তভোগী পরিবার ও দোকানিদের আয়োজনে সোমবার (২১ নভেম্বর) দুপুরে তুলারামপুর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এ সময় বক্তব্য রাখেন ভুক্তভোগী মনোয়ারা বেগম, রজিবুল তরফদার শান্ত, ওবায়দুর তরফদার, ইদ্রিস তরফদার, সেলিম তরফদার, মুন্নু তরফদারসহ অনেকে।

বক্তারা বলেন, তুলারামপুর এলাকার মোফাকারুল ইসলামের কাছ থেকে প্রায় ১২ বছর আগে ১০ শতক জমি কেনেন মনোয়ারা বেগম। তুলারামপুর-মাইজপাড়া সড়কের গাঁ ঘেষা এ জমিতে মনোয়ারা বেগম পাকাবাড়ি করে বসবাস করে আসছেন। এছাড়া এ জমিতে সাতটি দোকান রয়েছে। হঠাৎ করে মোফাকারুল ইসলাম দাবি করেন এখানে তার জমি রয়েছে। এ জমিতে সীমানা প্রাচীর দিয়ে মনোয়ারা বেগমের বাড়ির যাতায়াত পথ আটকে দিবেন। এছাড়া সাতটি দোকানের ভাড়াটিয়াকে এক সপ্তাহের মধ্যে দোকান ছেড়ে দিতে বলেছেন মোফাকারুল ইসলাম।
এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে গত ২১ নভেম্বর জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন ভুক্তভোগী মনোয়ারা বেগম। ---এ ব্যাপারে মোফাকারুল ইসলাম বলেন, মনোয়ারা বেগমকে ১০ শতক জমি লিখে দেয়ার পরও এখানে আমার জমি রয়েছে। আমি এ জমিতে সীমানা প্রাচীর দিতে চাই।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)