শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

SW News24
শুক্রবার ● ২ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » অপরাধ » যশোরে কাভার্ডভ্যান ঢুকে গেল দোকানে, বাবা-ছেলেসহ নিহত পাঁচ
প্রথম পাতা » অপরাধ » যশোরে কাভার্ডভ্যান ঢুকে গেল দোকানে, বাবা-ছেলেসহ নিহত পাঁচ
৫১ বার পঠিত
শুক্রবার ● ২ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

যশোরে কাভার্ডভ্যান ঢুকে গেল দোকানে, বাবা-ছেলেসহ নিহত পাঁচ

যশোরের মনিরামপুর উপজেলায় সাতক্ষীরাগামী কাভার্ডভ্যানের চাপায় বাবা-ছেলেসহ পাঁচজন নিহত হয়েছে।২ ডিসেম্বর --- শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার যশোর-মণিরামপুর সড়কের বেগারীতলায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মনিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান দোকানে ঢুকে পড়ায় এ দুর্ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানটি রাস্তা ছেড়ে অন্তত ১০টি দোকানে আঘাত করেছে। পাঁচজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী রাস্তায় ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। পুলিশ এসে আড়াই ঘণ্টা পর বেলা ১০টার দিকে ব্যারিকেড সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

এদিকে ঘটনার পরপরই কাভার্ডভ্যান ফেলে পালিয়ে গেছেন চালক ও চালকের সহকারী।

ক্ষতিগ্রস্ত হোটেল মালিক আবু তালেবসহ স্থানীয়রা বলেন, হাবিবুরের বাড়ি বাজারের পিছনে। সকাল সাড়ে ৭টার দিকে ছেলেকে নিয়ে বাড়ি থেকে রাস্তায় ওঠেন হাবিবুর। কাভার্ডভ্যানটি এসে প্রথমে তাঁদের দুজনকে চাপা দেয়। এরপর কাভার্ডভ্যানটি রাস্তার পাশের কয়েকটি দোকান ভেঙে নুরুল আমিনের চা দোকানে বসে থাকা লোকজনকে চাপা দিয়ে হোটেলে এসে ধাক্কা দিয়ে আটকে যায়। এরপর সবাই দৌড়ে এসে কাভার্ডভ্যানের নিচ থেকে সামছুর, তৌহিদুল ও জিয়াউরের মরদেহ টেনে বের করে।

স্থানীয় বাসিন্দা ইদ্রিস আলী জানান, শুক্রবার সকাল ৮টার দিকে যশোর থেকে সাতক্ষীরাগামী একটি কাভার্ড ভ্যান বেগারীতলায় এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।  এ সময় কাভার্ড ভ্যানটি রাস্তার পাশে হোটেল, চায়ের দোকানসহ অন্তত ১০টি দোকানে আঘাত করে। এতে চায়ের দোকানে ও হোটেলে নাস্তা করতে আসা এবং পথচারী মিলে পাঁচজনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে বাবা-ছেলেও রয়েছেন।

এরা হলেন মনিরামপুরের বেগারীতলার হাবিবুর রহমান (৪৫) ও তার ছেলে তাওশিদ হোসেন (৭)। এছাড়া, জয়পুর গ্রামের জিয়ারুল (৩৫), ব্যাগারিতলা গ্রামের তৌহিদুর রহমান (৩৮) ও মীর শামসুল (৬০) এ দুর্ঘটনায় নিহত হন।

প্রত্যক্ষদর্শী শাহিদুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে সামছুর, তৌহিদুল ও জিয়াউর নাস্তা সেরে চা পানের জন্য নুরুল আমিনের দোকানের খাটের ওপর বসে ছিল। এসময় কাভার্ডভ্যান এসে তাঁদের চাপা দিয়ে ঠেলে নিয়ে এসে হোটেলে ধাক্কা দেয়। গাড়ির চালক ও সহকারী পালিয়ে গেছে। এ দৃশ্য দেখা যায় না। আমরা মরদেহ ধরতে যেয়ে চালকের খবর নিতে পারিনি।

ভোজগাতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, কাভার্ডভ্যানটা ৫ জনের জীবন কেড়ে নিয়েছে। ভ্যানের ধাক্কায় ৬ থেকে ৮টা দোকান ভেঙে অন্তত ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আমরা চালকের উপযুক্ত শাস্তি চাই।





অপরাধ এর আরও খবর

পাইকগাছায় প্রতিপক্ষদের ফাঁসাতে ভাসুর কতৃক তাজমিরাকে শ্বাসরোধ করে হত্যা; স্বীকারোক্তিমূলক জবানবন্দি পাইকগাছায় প্রতিপক্ষদের ফাঁসাতে ভাসুর কতৃক তাজমিরাকে শ্বাসরোধ করে হত্যা; স্বীকারোক্তিমূলক জবানবন্দি
নড়াইলে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত নড়াইলে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত
নড়াইলে শিক্ষকের নামে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইলে শিক্ষকের নামে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
নড়াইলে খোকন হুজুরের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ নড়াইলে খোকন হুজুরের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ
পাইকগাছায় ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার পাইকগাছায় ধানক্ষেত থেকে নারীর মরদেহ উদ্ধার
এলজিইডির কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন এলজিইডির কর্মকর্তাকে মারধরের প্রতিবাদে নড়াইলে মানববন্ধন
পাইকগাছায় মাদক বিরোধী অভিযানে মাদক উদ্ধারসহ ব্যবসাহীকে ৬ মাসের জেল ও জরিমানা পাইকগাছায় মাদক বিরোধী অভিযানে মাদক উদ্ধারসহ ব্যবসাহীকে ৬ মাসের জেল ও জরিমানা
পাইকগাছায় পুকুরে বিষ দিয়ে মাছের ক্ষতি ;থানায় অভিযোগ পাইকগাছায় পুকুরে বিষ দিয়ে মাছের ক্ষতি ;থানায় অভিযোগ
আশাশুনির তুয়ারডাঙ্গায় প্রধান শিক্ষক  কালিকিংকরকে প্রকাশ্যে পিটিয়ে আহত আশাশুনির তুয়ারডাঙ্গায় প্রধান শিক্ষক কালিকিংকরকে প্রকাশ্যে পিটিয়ে আহত
নড়াইলে ২টি নাশকতা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৪২ জনের  জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ নড়াইলে ২টি নাশকতা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৪২ জনের জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)