শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

SW News24
বুধবার ● ১ মার্চ ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা
১৩৭ বার পঠিত
বুধবার ● ১ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা

ফরহাদ খান, নড়াইল ;---জাতীয় বীমা দিবস উপলক্ষ্যে নড়াইলে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ মার্চ) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে প্রথমে শোভাযাত্রা বের করা হয়। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনা অনুষ্ঠিত হয়। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।


এছাড়া উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফকরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, বীরমুক্তিযোদ্ধা তবিবর রহমান, জীবন বীমা কর্পোরেশন নড়াইল অফিসের ইনচার্জ বাদশা মিয়া, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পাানি নড়াইল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) নাছিমা সুলতানা, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির নড়াইল অফিসের জেনারেল ম্যানেজার (জিএম) ও জাতীয় বীমা দিবস উদযাপন কমিটি নড়াইলের আহবায়ক আবিদুর রহমান বাবু, ডাক্তার মফিজুর রহমানসহ অনেকে।

বক্তারা বলেন, বীমা সম্পর্কে অনেকের নেতিবাচক ধারণা আছে। টাকা দিলেও অনেক ক্ষেত্রে তা ঠিকমত অফিসে জমা হয় না। এককালীন যে হারে টাকা পাওয়ার কথা, তা পাওয়া যায় না। তবে ভালো মাঠকর্মী এবং বীমা কোম্পানির ক্ষেত্রে এমনটি কখনো হয়নি। আর অনেক ক্ষেত্রে নির্দিষ্ট মেয়াদ পূর্তির আগে অনেকে টাকা আশা করেন। এটাও ঠিক না। এছাড়া কোনো গাড়ি, বাড়িঘর, গামেন্টস, শিল্পকারখানা পুড়ে গেলে বা ক্ষতিগ্রস্থ হলে মিথ্যা তথ্য দিয়ে বেশি টাকা দাবি করা হয়। অনেকে নিজেরা বারবার আগুন লাগিয়ে বীমার মোটার অঙ্কের টাকা দাবি করে। যেটা বীমা কোম্পানির ক্ষেত্রে ক্ষতিকর।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)