শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » আমরা কংসের রাজত্ব চাইনা, শ্রী কৃষ্ণের রাজত্বে বিশ্বাস করি -ডা. আ.ফ.ম রুহুল হক এমপি
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » আমরা কংসের রাজত্ব চাইনা, শ্রী কৃষ্ণের রাজত্বে বিশ্বাস করি -ডা. আ.ফ.ম রুহুল হক এমপি
১৪৬ বার পঠিত
বুধবার ● ৬ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমরা কংসের রাজত্ব চাইনা, শ্রী কৃষ্ণের রাজত্বে বিশ্বাস করি -ডা. আ.ফ.ম রুহুল হক এমপি

 

---আহসান হাবিব, আশাশুনি  : অধ্যাপক ডা: আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন,  আমরা কংসের রাজত্ব চাই না, শ্রী কৃষ্ণের রাজত্বে বিশ্বাস করি। আমরা অত্যাচারীর বাংলাদেশ চাইনা, বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ চাই। আপনি আমি সবাই মানুষ, হিন্দু মুসলিম সকলে ভাই ভাই। আমরা কেহ সংখ্যালঘু নয়, সকলেই সংখ্যালঘু বা সংখ্যাগুরু। তিনি আরো বলেন, যেমন কথা তেমন কাজ, আমি কথায় নয় কাজে বিশ্বাসি বিধায় আপনাদের কাছে বার বার আসতে পারি। তিনি আশাশুনি উপজেলায় শত শত মাইল রাস্তা, কালভ্যাট, ব্রীজ, প্রতিষ্ঠান তৈরী করতে সক্ষম হয়েছি। আমি নির্বাচিত হওয়ার পর আপনাদের যা কিছু আশ্বাস দিয়েছি, তা সবই পুরন করতে সক্ষম হয়েছি ইনশাল্লাহ। ডা. রুহুল হক এমপি আরো বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশকে হত্যা করলেও তার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আল্লাহু্ তালা বাচিয়ে রেখেছেন শুধুমাত্র দেশের উন্নয়ন করার জন্য। তিনি আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ফিরিস্তি তুলে ধরেন।

বুধবার দুপুরে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদ চত্বরে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মদিন উৎসব-১৪৩০ উদযাপনে আলোচনা সভায় এসব কথা বলেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে ও সভাপতি নীলকন্ঠ সোমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আল. এবিএম মোস্তাকিম, ইউএনও মু. রনি আলম নূর, থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারি। উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত কুমার বৈদ্যের সঞ্চালনায় অনুষ্ঠান উদ্বোধন করেন, আশাশুনি সেবাশ্রম সংঘের স্বামীজি বিশ্ব প্রানানন্দজী মহারাজ।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ কুমার মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরণ চক্রবর্তী ও মোসলেমা খাতুন মিলি, ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, জগদীশ চন্দ্র সানা, মাহবুবুল হক ডাবলু, দিপংকর বাছাড় দিপু, দিপংকর সরদার,ওমর সাকি ফেরদাউস পলাশ, পূজা উদাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হিরোলাল বিশ্বাস, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি/সম্পাদকসহ নেত্রীবৃন্দ। আলোচনা শেষে একটি বর্ণাঢ্য রালি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সেবাশ্রমে মধ্যহ্ন ভোজে মিলিত হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)