শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ২১ জুলাই ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১

SW News24
রবিবার ● ১০ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » খেলা » আশাশুনিতে জাতীয় স্কুল,মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরন
প্রথম পাতা » খেলা » আশাশুনিতে জাতীয় স্কুল,মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরন
১৮৩ বার পঠিত
রবিবার ● ১০ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনিতে জাতীয় স্কুল,মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী ও পুরষ্কার বিতরন

 


আশাশুনি  ---: আশাশুনিতে ৫০ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

 রোববার সমাপনী দিনে বিকালে আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ফুটবল প্রতিযোগীতায় ফাইনালে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় ও নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হয়। উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এসব প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। খেলা পরিচালনা করেন, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক আনিসুর রহমান। সহযোগী রেফারীর দায়িত্ব পালন করেন, আসাদুল ইসলাম ও উত্তম কুমার মন্ডল।

এদিকে, সকাল ৯ টায় প্রথম সেমিফাইনাল খেলায় শ্রীউলা মাধ্যমিক বিদ্যালয় ও কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় মুখোমুখি হয়। নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় ৩-২ গোলে শ্রীউলা হাইস্কুলকে হারিয়ে ফাইনালে উঠে। দ্বিতীয় সেমিফাইনাল খেলায় বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় বুধহাটা কওছারিয়া দাখিল মাদ্রাসা মুখোমুখি হয়। খেলায় নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে বিছট নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয় ট্রাইবেকারে ২-১ গোলে বিজয়ী হয়ে ফানাল খেলার গৌরব অর্জন করে। সমগ্র ক্রীড়া প্রতিযোগীতা পরিচারনা করেন, আনিসুর রহমান, আসাদুল ইসলাম, ইয়ামিনুর রহমান, উত্তম কুমার মন্ডল ও অরুন কুমার সানা। ধারাভাষ্যে ছিলেন, আশরাফ হোসেন ও মাজহারুল ইসলাম সরাফাত।

সব শেষে সমাপনীতে পুরষ্কার বিতরনীতে সভাপতিত্ব করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মু. রফিকুল ইসলাম। উপজেলা ভাইস চেয়ারম্যান অসিম বরণ চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন, আশাশুনি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুন্নাহার নার্গিস, একাডেমিক সুপারভাইজার হাসানুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর হান্নান, আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এস, এম আহসান হাবিব, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আরিফুল ইসলাম, প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান অংশ গ্রহনকারি দলের শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীবৃন্দ।

সমাপনীতে গত ৭ সেপ্টম্বর বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।





খেলা এর আরও খবর

নড়াইলে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে নবগঙ্গা ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন নড়াইলে বঙ্গবন্ধু আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে নবগঙ্গা ডিগ্রি কলেজ চ্যাম্পিয়ন
পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাঁকা-ভবানীপুর ও রেজাকপুর কাশিমনগর চ্যাম্পিয়ন পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাঁকা-ভবানীপুর ও রেজাকপুর কাশিমনগর চ্যাম্পিয়ন
নড়াইলে কাবাডি খেলায় নড়াইল সদর থানা পুলিশ চ্যাম্পিয়ন নড়াইলে কাবাডি খেলায় নড়াইল সদর থানা পুলিশ চ্যাম্পিয়ন
মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
পাইকগাছায় ঘুড়ি উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঘুড়ি উৎসব অনুষ্ঠিত
নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ
শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা
সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন
নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)