শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ১৩ মে ২০২০
প্রথম পাতা » সর্বশেষ » করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে -সিটি মেয়র
প্রথম পাতা » সর্বশেষ » করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে -সিটি মেয়র
৩৪৫ বার পঠিত
বুধবার ● ১৩ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে -সিটি মেয়র

---এস ডব্লিউ নিউজ : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় বুধবার সকালে খুলনার রেলিগেট এ্যাজাক্স জুট মিলস কলোনি চত্বরে ২ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, যতদিন করোনাভাইরাস পরিস্থিতি থাকবে ততদিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে। করোনা পরিস্থিতি উত্তরণে সরকার সার্বক্ষণিক তৎপর রয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে করোনা সংক্রমণ শুরু হওয়া থেকে ত্রাণ বিতরণে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আজ দুপুরে খালিশপুরের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান-এর পক্ষ থেকে তিনশত কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চালসহ আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বেগ লিয়াকত আলী, খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল ইসলাম , শেখ মজনু, প্রতিমন্ত্রীর সহকারী একান্ত সচিব মোঃ শাহাবুদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মেয়র খুলনা ইসলামিক ফাউন্ডেশন চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় খালিশপুর জোনের পাঁচশত ৮১ জন বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিন, খাদেম, হাফেজ, আলেম-ওলামা ও গণশিক্ষার শিক্ষকদের মাঝে সাত কেজি করে চালসহ, আলু, তেল, ডাল, লবণ, পেঁয়াজ, সবজি ও খাদ্যসামগ্রী বিতরণ করেন। পর্যায়ক্রমে আরো দুই হাজার পাঁচশত বিভিন্ন মসজিদের ইমাম, খতিব, মুয়াজ্জিন, খাদেম, হাফেজ, আলেম-ওলামা ও গণশিক্ষার শিক্ষকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

এসময় খুলনার বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার, জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের বিভাগীয় পরিচালক শাহীন বিন জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র পর্যায়ক্রমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ১, ৩, ৫, ৬, ৮, ১১, ১৪, ১৮, ১৯, ২৩, ২৪ ও ৩১ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন করে মোট পাঁচ হাজার একশত ৩৬ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।





সর্বশেষ এর আরও খবর

পাইকগাছায় বাজার খোলা দূর্গা মন্দিরের কমিটি গঠন পাইকগাছায় বাজার খোলা দূর্গা মন্দিরের কমিটি গঠন
২০২১ সালে সড়কে নিহত ৭৮০৯, আহত ৯০৩৯ ২০২১ সালে সড়কে নিহত ৭৮০৯, আহত ৯০৩৯
নৌবাহিনীর বি/২০২১ ব্যাচের নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত নৌবাহিনীর বি/২০২১ ব্যাচের নাবিকের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত
খুলনায় শ্রমিকদের মাঝে কোটি টাকা সহায়তা দিলেন শ্রম প্রতিমন্ত্রী খুলনায় শ্রমিকদের মাঝে কোটি টাকা সহায়তা দিলেন শ্রম প্রতিমন্ত্রী
চোখে কালো কাপড় বেঁধে একাই দাঁড়ালেন চবি শিক্ষক চোখে কালো কাপড় বেঁধে একাই দাঁড়ালেন চবি শিক্ষক
চট্টগ্রামে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের হরতাল পালিত চট্টগ্রামে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের হরতাল পালিত
২৩ অক্টোবর বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণ-অনশন ২৩ অক্টোবর বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণ-অনশন
কপোতাক্ষের ভাঙ্গনে পাইকগাছার বোয়ালিয়া মালোপাড়ার বাসিন্দারা নির্ঘুম রাত কাটাচ্ছে কপোতাক্ষের ভাঙ্গনে পাইকগাছার বোয়ালিয়া মালোপাড়ার বাসিন্দারা নির্ঘুম রাত কাটাচ্ছে
মোংলা বন্দরের পশুর নদীতে সার বোঝাই কার্গো জাহাজ ডুবি মোংলা বন্দরের পশুর নদীতে সার বোঝাই কার্গো জাহাজ ডুবি
অবশেষে মোংলা বন্দরে ঢুকেছে সেই দুই বিদেশী বাণিজ্যিক জাহাজ অবশেষে মোংলা বন্দরে ঢুকেছে সেই দুই বিদেশী বাণিজ্যিক জাহাজ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)