শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শুক্রবার ● ২৫ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় দলীয় কার্যালয়ে ঢুকে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকে মারপিট
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় দলীয় কার্যালয়ে ঢুকে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকে মারপিট
৩৩০ বার পঠিত
শুক্রবার ● ২৫ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় দলীয় কার্যালয়ে ঢুকে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকে মারপিট

 

এস ডব্লিউ নিউজ:---

পাইকগাছায় আওয়ামীলীগের দলীয় কার্যািলয়ে ঢুকে ছাত্রলীগ ও যুবলীগের দুই নেতাকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শিরা জানিয়েছেন. দলীয় কর্যােলয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকি পালনের লক্ষে সভা চলছিল। এ অবস্থায় আজিজুল হাকিম নামে এক ব্যাক্তির নেতৃত্বে ৫০ থেকে ৬০ জনের একটি দল মিছিল করে দলীয় কার্যালয়ে ঢুকে এলোপাতাড়ি মারপিট শুরু করে। এতে জেলা ছাত্রলীগ নেতা ফাইমিন সরদার ও যুববলীগ নেতা জালাল সরদার মারাত্মক আহত হয়। এসময় আত্মরক্ষার্তে সেখানে উপস্থিত নেতা কর্মীরা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা ফাইমিন সরদার বলেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক তানজিম মোস্থাফিজ বাচ্চুসহ অনেকে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে বসে মিটিং করছিলাম। এমন সময় কোন কিছু বুঝে ওঠার আগের ৫০/৬০ জন নিয়ে পার্টি অফিসে ঢুকে অফিসের দরজা বন্ধ করে এলোপাতাড়ি মারপিট শুরু করে। উপায়ন্তর না পেয়ে আমরা দৌড়ে শেখ কামরুল হানান টিপুর বাড়িতে আশ্রয় নেই। মারপিটের পর উপজেলা ভাইস- চেয়ারম্যান শিহাবউদ্দিন ফিরোজ বুলু, যুবলীগ নেতা জগদিশ রায় ও আজিজের নেতৃত্বে মিছিল সহকারে বাসস্টান্ড জিরোপয়েন্টের দিকে আসে। সেখানে অবস্থিত সরল চলন্তিকা সংঘের ভিতর ঢুকে সাবেক ছাত্রলীগ নেতা কাজী সাকাওয়াত হোসেন পাপ্পুকে ক্লাব থেকে বাড়িতে চলে যেতে বলে। তিনি বের না হতে চাইলে তাকে লাঞ্চিত করে আজিজ ও তার সাঙ্গপাঙ্গরা। পরবর্তিতে সরল চলন্তিকা সংঘের সদস্যরা পাইকগাছা বাজার পর্যন্ত শোডাউন করে। তাতক্ষনিক ভাবে আবার যুবলীগ নেতা আজিজের নেতৃত্বে শোডাউন করে।

এ বিষয়ে জানতে আজিজুল হাকিমের মুঠোফোনে   একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ এজাজ শফি বলেন, আ’লীগের পার্টি অফিসে মারপিটের ঘটনা আমার জানা নেই। আইন শৃঙ্খলা সাভাবিক রাখতে আমরা মাঠে আছি। পাইকগাছা উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির আহবায়ক শেখ আনিসুর রহমান মুক্ত বলেন, দলীয় অফিসে মারামারির বিষয়ে শুনেছি তবে বিষটি দুঃখ জনক। আমি কাউকে মারামারির নির্দেশনা দেইনি।
এ বিষয়ে জানতে চাইলে পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু বলেন,েআমি এ ধরনের একটি ম্যাসেজ পেয়েছি। ঢাকায় অবস্থানের কারনে বিস্তারিত জানতে পারেনি।

উল্লেখ্য, আজিজুল হাকিম পাইকগাছা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য থাকাকালিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বিতৃর্কত মন্তব্য করায় তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। গতকাল বুধবার বহিষ্কারাদেশ প্রত্যাহারের পর এ সংঘর্ষের ঘটনা ঘটে।





অপরাধ এর আরও খবর

মাগুরার শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী আটক মাগুরার শ্রীপুরে আগ্নেয়াস্ত্রসহ দুই অস্ত্রধারী সন্ত্রাসী আটক
নড়াইলের লক্ষীপাশায় ছুরিকাঘাতে কিশোর নিহত নড়াইলের লক্ষীপাশায় ছুরিকাঘাতে কিশোর নিহত
নড়াইলে মোটরসাইকেল কিনে না দেয়ায় টিকটক তরুণের আত্মহত্যা ! নড়াইলে মোটরসাইকেল কিনে না দেয়ায় টিকটক তরুণের আত্মহত্যা !
লোহাগড়ায় বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু লোহাগড়ায় বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু
লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক নিহত লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক নিহত
মাগুরায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা মাগুরায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা
নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতাকে গুলি করে হত্যা, অপরপক্ষে গুলিবিদ্ধ ২ নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতাকে গুলি করে হত্যা, অপরপক্ষে গুলিবিদ্ধ ২
পাইকগাছায় ৩ আম ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা পাইকগাছায় ৩ আম ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ৩০ হাজার টাকা জরিমানা
পাইকগাছায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক পাইকগাছায় গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক
নড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ও উপ-পরিচালকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ নড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার ও উপ-পরিচালকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)