শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১৭ মাঘ ১৪২৯

SW News24
বৃহস্পতিবার ● ২০ অক্টোবর ২০২২
প্রথম পাতা » সুন্দরবন » বাঘের তাড়া খেয়ে প্রাণে ফিরলেন ওমর
প্রথম পাতা » সুন্দরবন » বাঘের তাড়া খেয়ে প্রাণে ফিরলেন ওমর
৮৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ২০ অক্টোবর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাঘের তাড়া খেয়ে প্রাণে ফিরলেন ওমর

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা;  সুন্দরবনে বাঘের তাড়া খেয়ে প্রাণ নিয়ে বাড়ি ফিরেছেন মোঃ ওমর মোল্যা নামে এক বনজীবি।বুধবার ( ১৯ অক্টোবর) বিকেলে সুন্দরবনের শেহলা নদী নির্গামারীর অফিসের অপর দিক থেক তাকে উদ্ধার করে লোকালয়ে নিয়ে আসেন স্থানীয়রা। ---উদ্ধার হওয়া মোঃ ওমর মোল্যা (৫০) মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি এলাকার ৭নং ওয়ার্ডের মৃত তৈয়ব মোল্যার ছেলে।


উদ্ধারে যাওয়া স্থানীয় ৭নং ওয়ার্ডের বাসিন্দা সুমন হাওলাদার বলেন, চাঁদপাই স্টেশন থেকে পাস নিয়ে আজ সকালে সুন্দরবনের ভিতরে কাকড়া ধরতে যান ওমর মোল্যা। সে প্রতিদিন দুপুর ২/৩ টার সময় বাড়ি ফিরে আসে কিন্তু অনেক সময় হয়ে যাওয়ায় আমরা খোঁজাখুঁজি করলে ওমর মোল্যা মোবাইল ফোনের মাধ্যমে আমাদেরকে বলে বাঘের তাড়া খেয়ে সে একটি বড় গাছে আশ্রয় নিয়েছে।


পরে আমরা বন বিভাগের অনুমতি নিয়ে প্রায় ১০/১২ জন বনের ভিতর যাই। বনের ভিতরে তার অবস্থান সনাক্ত করতে না পারায় বেশ ভোগান্তি পোহাতে হয়েছে। সর্বশেষ বিকেল আনুমানিক সাড়ে ৫ টার সময় তাকে উদ্ধার করে নিয়ে আসতে সক্ষম হই।


স্থানীয় ইউপি সদস্য নাজমূল হাওলাদার জানান, সুন্দরবনে কাকড়াঁ ধরতে গিয়ে ওমর মোল্লা নামের এক ব্যাক্তি বাঘের ধাওয়া খেয়ে গাছে আশ্রয় নিয়েছে শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে এসেছে। এখন সে শারীরিক ভাবে সুস্থ্য রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)