শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২৩
প্রথম পাতা » অপরাধ » পষান্ড বাবার একি কান্ড ! ৮ মাসের শিশুকে গাছে ঝুলিয়ে হত্যা চেষ্টা !
প্রথম পাতা » অপরাধ » পষান্ড বাবার একি কান্ড ! ৮ মাসের শিশুকে গাছে ঝুলিয়ে হত্যা চেষ্টা !
২০২ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পষান্ড বাবার একি কান্ড ! ৮ মাসের শিশুকে গাছে ঝুলিয়ে হত্যা চেষ্টা !

ফরহাদ খান, নড়াইল; ---নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে আট মাসের শিশু সন্তানকে গাছে ঝুলিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ অভিযুক্ত বাবা মামুন শেখকে (৩৬) গ্রেফতার করেছে। মামুনকে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামুনের প্রথম স্ত্রী কুলসুম বেগম গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে বাদী হয়ে স্বামীসহ সতীনের বিরুদ্ধে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়, লোহাগড়ার রঘুনাথপুর গ্রামের মামুন শেখ তার প্রথম স্ত্রী কুলসুম বেগমের অমতে মাফুজা আক্তার সাথীকে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের পর মামুন তার প্রথম স্ত্রী কুলসুমসহ তিন সন্তানকে ভরণ-পোষণ না দিয়ে দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। এ ঘটনার জের ধরে গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে এক লাখ টাকা যৌতুকের দাবিতে কুলসুমকে স্বামী মামুন লাঠি দিয়ে বেদম মারধর এবং সতীন মাফুজা আক্তার সাথী গলা চেপে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায়। এ সময় কুলসুম বেগমের আট মাসের শিশু সন্তান আল হাবিবকে ঘর থেকে তুলে আম গাছের ডালে মাথা নিচের দিকে দিয়ে পায়ে রশি বেধে নির্মম নির্যাতন চালায়। এ সময় কুলসুম বেগম ও তার শাশুড়িসহ প্রতিবেশিরা শিশু হাবিবকে রক্ষা করতে গেলে মামুন শেখ তাদের মারপিটসহ ভয়ভীতি ও হুমকি দেয়। এ ঘটনার ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ অভিযুক্ত বাবা মামুন শেখকে গ্রেফতার করে। কুলসুম বেগমের ১৩ বছরের দাম্পত্য জীবনে দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।
  এ ঘটনায় বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠেছে। সবাই অভিযুক্ত মামুন শেখের কঠিন শাস্তি দাবি করেন। লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন বলেন, মামুন শেখকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)