শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৮ মার্চ ২০২৩
প্রথম পাতা » অপরাধ » আশাশুনিতে ৮ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ
প্রথম পাতা » অপরাধ » আশাশুনিতে ৮ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ
১৬৮ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আশাশুনিতে ৮ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ

আহসান হাবিব, আশাশুনি  ---: আশাশুনি বিএনপি ও অঙ্গসংগঠনের ৮ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। গ্রেপ্তারকৃতদের মঙ্গলবার দুপুরে কোট হাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেপ্তারকৃতদের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার ৪ ইউনিয়নে অভিযান চালিয়ে আশাশুনি সদরের মৃত. আব্দুল মাজেদ সরদারের পুত্র উপজেলা যুবদলের সভাপতি শরিফুল আহসান টোকন, বাংলাদেশ স্বাধীনের প্রথম সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম নোওয়াব আলী সরদারের পুত্র উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক রবিউল আওয়াল সরদার ছোট, খালিদ হোসেন সরদারের পুত্র যুবদল নেতা আখতারুজ্জামান, শ্রীউলা ইউনিয়নের লাঙ্গলদাড়িয়া গ্রামের মৃত. ওমর সিদ্দিক মল্লিকের পুত্র আব্দুল মালেক মল্লিক, বকচর গ্রামের মৃত. লোকমান সরদারের পুত্র যুবদল নেতা আলামিন ইসলাম, মহিষকুড় গ্রামের মৃত. আব্দুর রশিদ মোল্যার পুত্র বিএনপি নেতা আক্তার হোসেন মোল্যা, বড়দল গ্রামের মৃত. আব্দুস সাত্তার সানার পুত্র যুবদল নেতা লুৎফুল আলম লতিফ সানা, খাজরা ইউনিয়নের গদাইপুর গ্রামের কেরামত মোল্যার পুত্র ও গোয়ালডাঙ্গা গ্রামের আফজাল সরদারের জামাতা যুবদল নেতা শরিফুল ইসলামকে তাদের নিজ নিজ এলাকা থেকে আটক করেছে বলে তাদের পরিবার দাবী করেন।

থানা সূত্রে জানাগেছে, থানা অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম পিপিএম এর নির্দেশে সোমবার গভীর রাতে এসআই আবু হানিফ, এসআই গাজী নুর নবী, এসআই নূর হোসেন ও এএসআই আব্বাছ উপজেলার বড়দল ইউনিয়নের গোয়ালডাঙ্গা ফকির বাড়ী হাইস্কুল মাঠে কথিত নাশকতা পরিকল্পনাকালে ৩টি ককটেল এবং ককটেল বিস্ফোরিত অংশ, দা ও লাঠিসহ ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এব্যাপারে এসআই মহিতুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৮ জন নাম উল্লেখ করে ২০ জন ও অজ্ঞাতনামা ৩০/৩৫ জনকে আসামী করে আশাশুনি থানায় ৩৩(০৩)২৩ নং মামলা দায়ের করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)