শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
সোমবার ● ৮ মে ২০২৩
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
১৪৯ বার পঠিত
সোমবার ● ৮ মে ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ফরহাদ খান,নড়াইল ; ---নড়াইল সদরের মাইজপাড়া ইউনিয়নের বলরামপুর নূরানী ও হাফেজিয়া মাদরাসার প্রধান হাফেজ কামরুজ্জামানের (৫২) বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারসহ মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মাদরাসার শিক্ষার্থী, অভিভাবক এবং ৫ নম্বর ওয়ার্ডবাসীর আয়োজনে রোববার (৭ মে) বিকেলে মাদরাসা চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তব্য দেন-বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম, মাদরাসার সভাপতি ৫ নম্বর ওয়ার্ড মেম্বার টিংকা বিশ্বাস, প্রভাষক মামুনুর রশিদ, বোড়ামারা অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা মাহমুদুল হাসান আজবাহার, কামরুজ্জামান, বাবলু বিশ্বাস, লতিফ মোল্যা, সুমাইয়া ইয়াসমিন, সাবিনা খানম, ময়না খাতুনসহ অনেকে।

বক্তারা বলেন, ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত মাদরাসাটিতে ২০০০ সালে হেফজ বিভাগ চালু হয়। হাফেজ কামরুজ্জামানের নেতৃত্বে হেফজ বিভাগ চালুর পর এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে। মাদরানাটিতে বর্তমানে ১১০ ছাত্রছাত্রী অধ্যায়নরত। কামরুজ্জামানের জনপ্রিয়তায় একটি কূচক্রীমহল তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। এরই ধারাবাহিতকায় গত ৫ মে হাফেজ কামরুজ্জামানের নামে ১০ বছরের এক শিশুর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতারও করা হয়েছে। ষড়যন্ত্রমূলক এ মামলা অবিলম্বে প্রত্যাহারসহ তার মুক্তির দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারীরা। অন্যথায় এলাকাবাসীর পক্ষ থেকে কঠোর আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন তারা। এ সময় এলাকার অনেক নারী-পুরুষ ও ছাত্রছাত্রীরা হাফেজ কামরুজ্জামানের মুক্তির দাবিতে কান্নায় ভেঙ্গে পড়েন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)