শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ২৬ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
সোমবার ● ১১ সেপ্টেম্বর ২০২৩
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় মারপিটে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী আহত: থানায় এজাহার
প্রথম পাতা » অপরাধ » পাইকগাছায় মারপিটে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী আহত: থানায় এজাহার
১৩৭ বার পঠিত
সোমবার ● ১১ সেপ্টেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পাইকগাছায় মারপিটে অন্তঃসত্ত্বা স্ত্রীসহ স্বামী আহত: থানায় এজাহার

 

পাইকগাছায় পুর্ব শত্রুতার জেরে অন্তঃসত্ত্বা স্ত্রী ফাতেমা ও স্বামী হারুন শেখকে মারপিট করে আহত করার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। আহত দম্পতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর স্বামী চিকিৎসা সেবা নিয়ে ছাড়পত্র নিলেও ফাতেমা চিকিৎসাধীন রয়েছে। --- ঘটনাটি ঘটেছে গত ৮ সেপ্টেম্বর সকালে উপজেলার গদাইপুর ইউপির পুরাইকাটি গ্রামে। এ ঘটনায় অন্তঃসত্ত্বা ফাতেমার মা জাহানারা বেগম বাদী হয়ে প্রতিপক্ষ হযরত শেখদের বিরুদ্ধে থানায় এজাহার দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার এজাহার সূত্রে জানাগেছে, পারিবারিক বিষয় নিয়ে পুরাইকাটির রবিউল শেখ পরিবারের সাথে প্রতিবেশী মৃত ছুরমান শেখের ছেলে হারুন শেখদের সাথে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত ৮ই সেপ্টেম্বর সকালে মৃত কোরমান শেখের দুই ছেলে হযরত শেখ (কনা) ও তার ভাই রবিউল দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে হারুনের বাড়িতে হামলা চালায়। তাদের অতর্কিত হামলায় হারুন শেখ (২৮) ও তার অন্তঃসত্ত্বা স্ত্রী ফাতেমা (২৩) আহত হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অন্তঃসত্ত্বা ফাতেমা জানান, প্রতিবেশী হযরত শেখ ওরফে কোনা (৪০) বিভিন্ন সময় আমাকে কুপ্রস্তাব দিয়ে সংসার ভাঙ্গার চেষ্টা করে আসছে। আমি ও স্বামী এর কড়া ভাষায় এর প্রতিবাদ করি। ঘটনার দিন তর্কবিতর্কের জেরে ওরা দু’ভাই আমাকে ও স্বামীকে বেধড়ক মারপিট করে জখম করে। এখন আমি শংঙ্কিত অনাগত সন্তানের ভবিষ্যত নিয়ে।

এ বিষয়ে থানার ওসি (তদন্ত) তুষার কান্তি দাশ জানান, মারপিটের ঘটনায় একটি এজাহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)