শিরোনাম:
পাইকগাছা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ৮ শ্রাবণ ১৪৩১

SW News24
শুক্রবার ● ৮ ডিসেম্বর ২০২৩
প্রথম পাতা » বিবিধ » নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কাটার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৬ জনের নামে মামলা
প্রথম পাতা » বিবিধ » নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কাটার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৬ জনের নামে মামলা
১০৭ বার পঠিত
শুক্রবার ● ৮ ডিসেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে এসএসসি পরীক্ষার্থীকে পায়ের রগ কাটার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৬ জনের নামে মামলা

---

নড়াইল প্রতিনিধি; প্রেমিকার মায়ের নির্দেশে এসএসসি পরীক্ষার্থী প্রেমিকের পায়ের রগ কাটার ঘটনায় প্রেমিকার মা এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকসহ ছয়জনের নামে মামলা দায়ের হয়েছে। বুধবার (৬ ডিসেম্বর) রাত ১১টার দিকে নড়াইল সদর থানায় এ মামলা দায়ের করেন আহত এসএসসি পরীক্ষার্থী আরিয়ান মোল্যার দাদী মাসুমা বেগম।  

মামলার আসামিরা হলেন-জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম পলাশ, শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রেমিকার মা রুমানা পারভীন কেয়া ও তার ছেলে মোস্তাহিন হাবিব এলহান, দক্ষিণ নড়াইলের আফছার শেখের ছেলে তুষার শেখ, নুর ইসলামের ছেলে রয়েল শেখ ও একই এলাকার নিশি।

ঘটনার বিবরণে জানা যায়, প্রেমিকার মা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুমানা পারভীন কেয়ার নির্দেশে গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে এসএসসি পরীক্ষার্থী প্রেমিক আরিয়ান মোল্যার পায়ের রগ কেটে দেয়া হয়। নড়াইল পৌরসভা সংলগ্ন কাড়ারবিলে মাছের ঘেরে নিয়ে আরিয়ান মোল্যাকে ধারালো অস্ত্র দিয়ে পায়ের রগ কেটে দেয় সস্ত্রাসীরা। এ সময় তার হাতও কেটে ফেলার অপচেষ্টা চালায় তারা। আরিয়ান নড়াইল শহরের মহিষখোলা এলাকার মোহাম্মদ মোল্যার ছেলে। আরিয়ান নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।
ভুক্তভোগী আরিয়ানসহ তার পরিবারের সদস্যরা জানান, গত মঙ্গলবার দুপুরে প্রাইভেটকারযোগে আরিয়ানকে বাসা থেকে তুলে নিয়ে যায় আসামিরা। এরপর কাড়ারবিলের মাছের ঘেরে নিয়ে পায়ের রগ কেটে দেয়। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আরিয়ান জানায়, গত মঙ্গলবার বিকেলে বাসায় ছিল সে। এ সময় আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ বাড়িতে এসে আরিয়ানকে ডাকাডাকি করেন। কিছুক্ষণ পর দক্ষিণ নড়াইল এলাকার তুষার শেখ (৩৫) ও রয়েল মোল্যা (৩০) এসে আরিয়ানকে জোর করে প্রাইভেটকারে ওঠায়। এ সময় প্রাইভেটকারে আরও দু’জন নারী ছিলেন।

এরপর আরিয়ানকে নড়াইল-গোবরা সড়কের কাড়ারবিলে মাছের ঘেরে নিয়ে যায় তারা। এ সময় তুষার, রয়েল ও এলান আরিয়ানের হাত-পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় আরিয়ানের ডান পায়ের রগ কেটে গেছে।

আরিয়ান বলে, জীবন বাঁচতে ওদের (সন্ত্রাসী) হাত-পা ধরেছি। অনেক বিনয় করেও রক্ষা পাইনি।

স্থানীয়রা জানান, নড়াইল শহরের আলাদাতপুর এলাকার স্কুলশিক্ষক রুমানা পারভীন কেয়ার মেয়ের সাথে দীর্ঘদিন ধরে আরিয়ানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আরিয়ানের পরিবার থেকে মেয়ের পরিবারের আর্থিক অবস্থা এবং প্রভাব-প্রতিপত্তি বেশি থাকায় তাদের প্রেমের বিষয়টি মেয়ের পরিবার ও আ্ত্মীয়-স্বজন মেনে নিতে পারেনি। এ কারণেই আরিয়ানকে অপহরণ করে পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। প্রেমিকার মায়ের নির্দেশেই প্রেমিক আরিয়ানের পায়ের রগ কেটে ফেলা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম পলাশ বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা দেয়া হয়েছে।

নড়াইল সদর থানার ওসি ওবাইদুর রহমান বলেন, গত বুধবাররাত ১১টার দিকে মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান পরিচালিত হচ্ছে।





বিবিধ এর আরও খবর

নড়াইলে ‘কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক’ আলোচনা সভা নড়াইলে ‘কিশোর গ্যাং ও কিশোর অপরাধ প্রতিরোধ বিষয়ে করণীয় শীর্ষক’ আলোচনা সভা
চাঁপাইনবাবগঞ্জ মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ চাঁপাইনবাবগঞ্জ মধুমালা রেডিও ক্লাবের বৃক্ষরোপণ
কয়রায় গাঁজা সহ আটক ১জন কয়রায় গাঁজা সহ আটক ১জন
মাগুরায় বাংলাদেশ মহিলা পরিষদের সম্মেলন; কাজী লাবনী জামান সভাপতি :পাপিয়া খন্দকার সাধারণ সম্পাদক মাগুরায় বাংলাদেশ মহিলা পরিষদের সম্মেলন; কাজী লাবনী জামান সভাপতি :পাপিয়া খন্দকার সাধারণ সম্পাদক
মাগুরায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মিলনমেলা মাগুরায় রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মিলনমেলা
সপ্তদ্বীপার সাহিত্য আসর সপ্তদ্বীপার সাহিত্য আসর
পাইকগাছায় কামারপাড়া হাতুড়ির টুং টাং শব্দে মুখর পাইকগাছায় কামারপাড়া হাতুড়ির টুং টাং শব্দে মুখর
পাইকগাছায় রাত পোহালেই উপজেলা ভোট ; চেয়ারম্যান পদে-আনন্দ-কামরুল হাসানের ভোট লড়াই পাইকগাছায় রাত পোহালেই উপজেলা ভোট ; চেয়ারম্যান পদে-আনন্দ-কামরুল হাসানের ভোট লড়াই
পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে আপত্তিকর লিফলেট বিতরণকালে আটক ৫ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা পাইকগাছা উপজেলা নির্বাচনে প্রার্থীর বিরুদ্ধে আপত্তিকর লিফলেট বিতরণকালে আটক ৫ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা
জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)