শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ১৭ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » আঞ্চলিক » কয়রায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নবনির্বাচিত এমপি রশিদুজ্জামানের মতবিনিময়
প্রথম পাতা » আঞ্চলিক » কয়রায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নবনির্বাচিত এমপি রশিদুজ্জামানের মতবিনিময়
৭০ বার পঠিত
বুধবার ● ১৭ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কয়রায় উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে নবনির্বাচিত এমপি রশিদুজ্জামানের মতবিনিময়

---


 অরবিন্দ কুমার মণ্ডল, কয়রা, খুলনা ঃখুলনার কয়রা উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন খুলনা-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশিদুজ্জামান ।
১৭ জানুয়ারী, বুধবার দুপুর ১ টায় কয়রা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে  মতবিনিময় সভায় মধ্যমণি ছিলেন খুলনা ৬ (কয়রা-পাইকগাছা) আসনে নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান।
মতবিনিময়কালে রশীদুজ্জামান বলেন, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীরা মিলে আইলা, আম্পান ও সিডরে ক্ষতিগ্রস্থ কয়রাকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে হবে। সকল ক্ষেত্রে জনপ্রতিনিধি ও প্রশাসনের সহযোগীতা পেলে আমার কাজকে সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো।
উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কমলেশ কুমার সানা, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ বি এম তরিক-উজ- জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেজাউল করিমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ও ইউপি চেয়ারম্যানবৃন্দ। 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)