শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

SW News24
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » মিডিয়া » দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
প্রথম পাতা » মিডিয়া » দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
১০৬ বার পঠিত
শনিবার ● ২৭ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


---
ফরহাদ খান, নড়াইল ; নড়াইল থেকে প্রকাশিত দৈনিক ওশান পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ৩১তম বর্ষে পদার্পণ উপলক্ষে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে নড়াইল প্রেসক্লাব মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক ওশান পত্রিকার সম্পাদক ও নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন-পুলিশ সুপার মেহেদী হাসান। এছাড়া উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী, ট্রাফিক ইন্সপেক্টর কাজী হাসানুজ্জামান, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম, সাবেক সভাপতি এনামুল কবির টুকু, সাবেক সাধারণ সম্পাদক শামীমূল ইসলাম টুলু, সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদসহ সাংবাদিকবৃন্দ।

অতিথিবৃন্দ বলেন, দৈনিক ওশান পত্রিকা সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে বলে আমরা আশা করছি। নড়াইল থেকে প্রকাশিত প্রথম দৈনিক পত্রিকাটির আরো সাফল্য ও সমৃদ্ধ কামনা করেন সবাই।

এদিকে, জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী ও নবাগত পুলিশ সুপার মেহেদী হাসানকে নড়াইল প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)