শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » অপরাধ » অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে খুলনার আ.লীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ
প্রথম পাতা » অপরাধ » অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে খুলনার আ.লীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ
১০৩ বার পঠিত
শনিবার ● ১৩ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অভয়নগরে সন্ত্রাসীদের গুলিতে খুলনার আ.লীগ নেতাসহ ৩ জন গুলিবিদ্ধ

---যশোরের অভয়নগর উপজেলার খুলনা সীমান্তবর্তী রাজঘাট এলাকায় সন্ত্রাসীদের গুলিতে খুলনার ফুলতলা উপজেলার ফুলতলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা হেদায়েত হোসেন লিটু ও দামোদর ইউনিয়ন যুবলীগের সভাপতি খায়রুজ্জামান সজিব ভূঁইয়া ও যুবলীগ নেতা নাসিম মোল্লা গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

 ১২ এপ্রিল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রাজঘাট বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত লিটুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এবং সজিবকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনার ফুলতলা থানার ওসি রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগ নেতা লিটু, যুবলীগ নেতা সজিব ও তাদের সহযোগী নাসিম মোল্লা শুক্রবার রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার রাজঘাট এলাকার মোস্তাকের চায়ের দোকানে বসে ছিলেন। এ সময় ২/৩ জনের একদল সন্ত্রাসী এসে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। গুলিবিদ্ধ হয়ে লিটু ও সজিবসহ আরেকজন আহত হন। তাদের খুলনার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়ামী লীগের নেতাকর্মীরা জানান, গুলিবিদ্ধ ৩ জনকে দ্রুত খুলনার দুটি হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন। এর মধ্যে লিটুর অবস্থা আশঙ্কাজনক।

এদিকে, অভয়নগর থানা পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে পুলিশ পিস্তলের পাঁচ রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে।

অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম জানান, রাত সোয়া ৮টার দিকে মোটরসাইকেল দিয়ে যাওয়ার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তিন নেতাই গুরুতর আহত হন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)