শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
প্রথম পাতা » অপরাধ » সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত
প্রথম পাতা » অপরাধ » সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত
৬০ বার পঠিত
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

  ---সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নোটাবেকী এলাকায় বাঘের আক্রমণে মনিরুজ্জামান বাচ্চু নামের এক মৌয়াল নিহত হয়েছেন। ১৯ এপ্রিল শুক্রবার সকালে সুন্দরবনের নোটাবেকী এলাকায় এঘটনা ঘটে। ২০ এপ্রিল শনিবার  বেলা ২টার দিকে তার মরদেহ শ্যামনগরের বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়।

নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চু (৪৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত আবুল কাসেম গাজীর ছেলে।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা নুরে আলম জানান, মনিরুজ্জামান বাচ্চুসহ  তারা কয়েকজন মৌয়াল চলতি মাসের ২ তারিখে মধু আহরণ করতে সুন্দরবনে যান। প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে তিনিসহ তার সহকর্মীরা সুন্দবনের নোটাবেকী এলাকায় মধু সংগ্রহ করছিলেন। এসময় হঠাৎ একটি বাঘ মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুকে আক্রমণ করে গহীন সুন্দরবনের ভিতরে টেনে নিয়ে যেতে থাকে। এসময় তার আত্নচিৎকারে সহকর্মীরা লাটি-সোটা নিয়ে বাঘের ওপর ঝাপিয়ে পড়ে বাঘের কাছ থেকে তাকে ছিনিয়ে নেয়। ছিনিয়ে নেওয়ার এক পর্যায়ে তার মৃত্যু ঘটে।

রেঞ্জ কর্মকর্তা আরও জানান, খবর পেয়ে নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুর মরদেহ শনিবার দুপুর ২টার দিকে বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়।

গাবুরা ইউপি চেয়ারম্যান মাসুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মৌয়াল বাচ্চুর মৃত্যুতে তার পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)