শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
রবিবার ● ১২ মে ২০২৪
প্রথম পাতা » অপরাধ » মাগুরায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা
প্রথম পাতা » অপরাধ » মাগুরায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা
৪৬ বার পঠিত
রবিবার ● ১২ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা

---

মাগুরা প্রতিনিধি : মাগুরায় এসএসসি পরীক্ষায় ফেল করায় কথা সাহা (১৬) নামের এক শিক্ষার্থী চার তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে। গুরতর আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয় । পওে শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। কথা সাহা মোহাম্মদপুর উপজেলার বিনোদপুরগ্রামের রাজকুমার সাহার মেয়ে।সে বিনোদপুর ননিবালা বালিকা বিদ্যালয় থেকে এসএসসি অংশ নিয়ে ছিল।

শিক্ষার্থীর স্বজনরা জানান, গত পাঁচ দিন আগে মাগুরা শহরের নতুন বাজার ফুফুর(পিসি) বাড়িতে বেড়াতে আসে কথা সাহা। (১২মে) রবিবার এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা হলে সে ফেল করে।এই খবরটি জানতে পেরে সে বেলা ১২টার দিকে চার তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এ বিষয়ে কথার আতœীয় অরণ সাহা বলেন, শহরের নতুন বাজার পাঠশালার চারতলা ভবনে আমার পরিবার থাকে।বাড়িতে কথা সাহা এবং আমার স্ত্রী দুজনেই ছিলেন। আজকে পরীক্ষার ফলাফল ঘোষণা হলে আমার স্ত্রী জানতে পারে সে গণিতে ফেল করেছে।এই খবরটি কথা সাহা শুনে সে কাউকে কিছু না জানিয়ে চারতলার ছাদে গিয়ে আত্মহত্যার চেষ্টা করে।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অমর প্রসাদ জানান, রোগী চারতলা থেকে লাফ দেওয়ায় শারীরিকভাবে আঘাতের শিকার হয়েছে।বিশেষ করে পায়ে,মাজায় এবং স্পাইনাল কর্ডে মারাত্মকবাবে আঘাত পেয়েছে।এই কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুরে পাঠানো হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)