শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ২২ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ৪ জুন ২০২৪
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতা : সাবেক চেয়ারম্যানসহ ২ জন গ্রেফতার
প্রথম পাতা » অপরাধ » নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতা : সাবেক চেয়ারম্যানসহ ২ জন গ্রেফতার
৪১ বার পঠিত
মঙ্গলবার ● ৪ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে নির্বাচন পরবর্তী সহিংসতা : সাবেক চেয়ারম্যানসহ ২ জন গ্রেফতার

---

নড়াইল প্রতিনিধি; নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় সিংগাশোলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখসহ (৩৭) দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৪ জুন) দুপুরে সদরের কাড়ারবিল এলাকা থেকে উজ্জ্বল শেখকে গ্রেফতার করা হয়। উজ্জ্বল গোবরা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

এদিকে, উজ্জ্বল শেখের সহযোগী গোবরা গ্রামের গোলাম রসুল মোল্যার ছেলে আব্দুর রাজ্জাককে (৩৯) নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।  
ভুক্তভোগীরা জানান, গত ২১ মে অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতার জের ধরে গত রোববার (২ জুন) রাত ১২টার দিকে সিংগাশোলপুর ইউনিয়নের গোবরা গ্রামে নিউটন গাজীর (৩৮) প্রাইভেটকার পুড়িয়ে দেয় প্রতিপক্ষরা। গাড়ির পোড়ানোর পাশাপাশি নিউটনের ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ প্রায় এক ভরি স্বর্ণালংকার এবং প্রায় এক লাখ টাকা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এছাড়া নিউটন গাজীর বয়োবৃদ্ধ বাবা আবুল হোসেন গাজী (৭০), স্ত্রী নাসরিন আক্তার (৩৫), শিশুপুত্র সাব্বির গাজী (১০) ও ছয়মাস বয়সী আরাব এবং প্রতিবেশি মোহাম্মদ লিটনকে (৪২) মারপিট করে আহত করা হয়েছে।

সিংগাশোলপুর পরিষদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখের নেতৃত্বে সংঘবদ্ধ লোকজন প্রাইভেটকারে অগ্নিসংযোগ এবং বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। এ ঘটনায় সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখকে প্রধান আসামি করে গত সোমবার সদর থানায় ১৫ জনের নামে মামলা দায়ের করেন নিউটন গাজী। এছাড়া অজ্ঞাত আসামি রয়েছে। এ মামলায় উজ্জ্বল শেখ ও আব্দুর রাজ্জাককে (৩৯) গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।  

ভুক্তভোগীরা আরো জানান, সদর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী আজিজুর রহমান ভূঁইয়ার পক্ষে কাজ করায় নিউটন গাজীর প্রাইভেটকারে অগ্নিসংযোগসহ বাড়িঘরে এ হামলা এবং লুটপাটের ঘটনা ঘটেছে। এছাড়া প্রতিবেশি মোহাম্মদ লিটনের বাড়িতেও হামলা চালায় প্রতিপক্ষরা। সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ নড়াইল সদর উপজেলা নির্বাচনে পরাজিত প্রার্থী তোফায়েল মাহমুদ তুফানের পক্ষে কাজ করেন। নির্বাচনে আজিজুর রহমান ভূঁইয়া বিজয়ী হন।

এদিকে, উজ্জ্বল শেখের নেতৃত্বে গোবরা বাজারে দোকানপাট এবং এলাকার জমি জোরপূর্বক দখলসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে।  
নড়াইল সদর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, সাবেক চেয়ারম্যান উজ্জ্বল শেখ এবং আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়েছে। এ মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)