শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

SW News24
বৃহস্পতিবার ● ১৬ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » বিবিধ » মোংলায় বিজয় দিবস উদযাপিত
প্রথম পাতা » বিবিধ » মোংলায় বিজয় দিবস উদযাপিত
৩০৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৬ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোংলায় বিজয় দিবস উদযাপিত

---



মোঃএরশাদ হোসেন রনি, মোংলা

সারাদেশের মত যথাযোগ্য মর্যাদায় মোংলা বন্দরে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকালে নানা কর্মসূচি পালন করে বন্দর কর্তপক্ষ, উপজেলা প্রশাসন, মোংলা পোট পৌরসভা, নৌবাহিনী ও কোস্টগার্ড।


দিবসের প্রথম প্রহরে স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, স্থানীয় সাংসদ ও উপমন্ত্রী হাবিবুন নাহার, বন্দর চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা,  মোংলা পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,  উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম।


এছাড়া এদিন বন্দর এলাকায় নব নির্মিত স্বাধীনতা চত্বর উদ্ধোধন করেন মোংলা বন্দর কর্পতক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা। এর আগে বন্দর এলাকায় স্বাধীনতা স্থম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বন্দর চেয়ারম্যান সহ কর্মকর্তা- কর্মচারীগন।


১৬ ডিসেম্বর রাত ১২ টা এক মিনিটে বন্দরে অবস্থানরত দেশি-বিদেশি জাহাজে এক মিনিট বিরতিহীন হুইসেল বাজানো হয়। এছাড়া দিবসের প্রথম প্রহরে সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনও করা হয় এদিন। এছাড়া বিজয় দিবসে মোংলা বন্দর জেটি এবং নৌ বাহিনীর একটি যুদ্ধ জাহাজ সাধারণের জন্য উন্মুক্ত করে দেয় কর্তৃপক্ষ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)