শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ২৬ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১

SW News24
সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » খেলা » খুলনায় আঞ্চলিক শীতকালীন গোলাপ অঞ্চলের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
প্রথম পাতা » খেলা » খুলনায় আঞ্চলিক শীতকালীন গোলাপ অঞ্চলের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
২১৫ বার পঠিত
সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনায় আঞ্চলিক শীতকালীন গোলাপ অঞ্চলের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

---৫১তম আঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার গোলাপ অঞ্চল (খুলনা ও বরিশাল) এর খেলার উদ্বোধন অনুষ্ঠান ৩০ জানুয়ারি সোমবার সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ আহসান হাবীব।

প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান বলেন, শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। উপঅঞ্চলে যারা খেলাধুলা করে গৌরব অর্জন করেছে তারা আঞ্চলিক পর্যায়ে ভালো খেলে এই অঞ্চলে বিজয় ছিনিয়ে আনবে এবং আমাদের ভাবমূর্তি উজ্জ্বল করবে। খুলনা অঞ্চল খেলাধুলার উর্বর ভূমি। খেলাধুলা চরিত্র গঠন ও সুস্থ নাগরিক হিসেবে গড়ে উঠতে সহায়তা করে।

খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের উপপরিচালক খোঃ রুহুল আমীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা দপ্তরের আঞ্চলিক পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ, উপপরিচালক (কলেজ) এসকে মোস্তাফিজুর রহমান ও যশোর শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম। এসময় খুলনা জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)