শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

SW News24
রবিবার ● ১৯ মার্চ ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন, ক্লাস বর্জন
প্রথম পাতা » আঞ্চলিক » নড়াইলে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন, ক্লাস বর্জন
১৩৯ বার পঠিত
রবিবার ● ১৯ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নড়াইলে প্রধান শিক্ষকের অপসারণ দাবিতে মানববন্ধন, ক্লাস বর্জন

ফরহাদ খান, নড়াইল ;---নড়াইল সদরের মিরাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, দুর্নীতি, শিক্ষার্থীদের মারপিটসহ বিভিন্ন অভিযোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থী ও এলাকাবাসীর আয়োজনে রোববার (১৯ মার্চ) দুপুরে বিদ্যালয় চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এছাড়া বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এদিকে, রোববার সকাল থেকেই বন্ধ রয়েছে বিদ্যালয়ের পাঠদান। শিক্ষার্থীরা ক্লাস করেনি।

অন্যদিকে মানববন্ধনে বক্তব্য রাখেন-মিরাপাড়া এলাকার পান্না লাল রায়, আলী আহমেদ সিকদার, আক্তার  শেখ, রশিদ মোল্যা, ইউপি সদস্য আনিচ শেখ, মান্নান মোল্যাসহ অনেকে।

বক্তারা বলেন, প্রধান শিক্ষক আইয়ুব হোসেনের বিরুদ্ধে নানাবিধ অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার, দীর্ঘদিন ম্যানেজিং কমিটি নির্বাচন না দেয়া, এলাকাবাসীকে অবজ্ঞা করে বিদ্যালয়ে ক্রীড়া অনুষ্ঠান করাসহ ছাত্রছাত্রীদের মারপিট করার অভিযোগ বরেছে। প্রধান শিক্ষককে অপসারণ করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ গড়ে তোলার দাবি করেন বক্তারা। অন্যথায় ছেলে-মেয়েদের বিদ্যালয়ে না পাঠানোর কথা বলেন তারা। সুণ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত ছেলে-মেয়েদের ক্লাস বর্জন চলবে বলে জানান অভিভাবকরা।

এদিকে, রোববার সকাল থেকেই বিদ্যালয়ে আসেননি প্রধান শিক্ষক আইয়ুব হোসেন। তবে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে এসব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন তিনি।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)