শিরোনাম:
পাইকগাছা, শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

SW News24
রবিবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৭
প্রথম পাতা » খেলা » মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে শেখ রাসেল চ্যাম্পিয়ন
প্রথম পাতা » খেলা » মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে শেখ রাসেল চ্যাম্পিয়ন
৫৯৪ বার পঠিত
রবিবার ● ১২ ফেব্রুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় বঙ্গবন্ধু কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনালে শেখ রাসেল চ্যাম্পিয়ন

---

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে গতকাল রোববার বঙ্গবন্ধু  কাপ ফুটবল টুর্ণামেন্টের  ফাইনাল খেলায় শেখ ক্রীড়া  চক্র লিমিটেড  ঢাকা  চ্যাম্পিয়ন  হয়েছে । ১ম ও ২য় আর্ধের খেলা গোল শূণ্য থাকায়  খেলা ট্রাইব্রেকারে  গড়ায় ।পরে  ট্রাইবেকারে  ৫-৪ গোলের  ব্যবধানে বাংলাদেশ নৌবাহিনীকে  পরাজিত  করে  টুর্ণামেন্টের  চ্যাম্পিয়ন  ট্রফি  অর্জন  করে শেখ  রাসেল ক্রীড়া চক্র ঢাকা  ।

বাংলাদেশ  সরকারের যুব  ও ক্রীড়া  প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি   প্রধান অতিথি  হিসেবে  উপস্থিত থেকে  বিজয়ী  দলের  হাতে  চ্যাপিম্পয়ন ট্রফি  তুলে দেন । এ সময় বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা,   মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম , জেলা আওয়ামীলীগের  সভাপতি  তানজেল হোসেন খান , মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান  ও  জেলা আওয়ামীলীগের  সাধারণ  সম্পাদক  পংকজ  কুমার কুন্ডু  সদর  উপজেলা চেয়ারম্যান  রস্তম  আলী , প্রধানমন্ত্রীর একান্ত  সহকারি  সচিব  এ্যাড.  সাইফুজ্জামান শিখর , পৌর মেয়র খুরশিদ  হায়দার  টুটুল ,জেলা ক্রীড়া  সংস্থার  সাধারণ সম্পাদক  মকবুল হোসেন ও টুর্ণামেন্টের আহবায়ক  জিল্লুর  রহমান লাজুক  উপস্থিত  ছিলেন ।

টুর্ণামেন্টে সেরা খেলোয়াড়  নির্বাচিত  হন শেখ রাসেল ক্রীড়া চক্রের ফুটবলার  অরুপ কুমার  বৈদ্য । গত  ২০  জানুয়ারি এ টুর্ণামেন্টে  শুরু  হয়ে ছিল । বসুন্ধরা সিমেন্ট এর পৃষ্ঠপোষকতায়  মাগুরা জেলা  সংস্থার  সার্বিক  সহযোগিতায় আছাদুজ্জামান ফুটবল একাডেমী  মহম্মদপুর  মাগুরা  এ টুর্ণামেন্টের  আয়োজন  করে  । এ টুর্ণামেন্টে মোট  ১২ টি  ফুটবল  দল অংশ নেয় । টুর্ণামেন্টের ফাইনাল খেলায়  মাগুরা স্টেডিয়ামের  প্রতিটি  দর্শক  গ্যালারি কানায়  কানায়  পূর্ণ  ছিল ।  সমগ্র টুর্ণামেন্টে প্রতিটি খেলায় জাতীয়  ক্রীড়াধারা ভাষ্যকর  কুমার  কল্যাণ  ও  প্রদ্যুৎ  কুমার  রায়ের   ধারা  বিবরণী  ছিল  মনমুগ্ধ ও  চমৎকার । টুর্ণামেন্টের  প্রতিটি খেলায়  দর্শনের  বিনোদনের জন্য  ছিল র‌্যাফেল ড্র ।  আর এই  র‌্যাফেল মাধ্যমে টুর্ণামেন্টের  প্রতিটি খেলায় ১০ টি  করে  আকর্ষনীয় পুরস্কার  প্রদান করা  হয়  দর্শকদের  মাঝে ।  তাছাড়া  র‌্যাফেল ড্র’র  মাধ্যমে  ২টি সেমি ফাইনাল  ও  ফাইনালে  পুরস্কার  হিসেবে  ৩  টি মোটর  সাইকেলও দর্শদের  মাঝে   প্রদান করা  হয় । শেষে  সন্ধ্যায় স্থানীয়  ও ঢাকার শিল্পীবৃন্দ  সংগীত  পরিবেশন  করেন ।





খেলা এর আরও খবর

পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাঁকা-ভবানীপুর ও রেজাকপুর কাশিমনগর চ্যাম্পিয়ন পাইকগাছায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাঁকা-ভবানীপুর ও রেজাকপুর কাশিমনগর চ্যাম্পিয়ন
নড়াইলে কাবাডি খেলায় নড়াইল সদর থানা পুলিশ চ্যাম্পিয়ন নড়াইলে কাবাডি খেলায় নড়াইল সদর থানা পুলিশ চ্যাম্পিয়ন
মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মাগুরায় হ্যান্ডবল প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
পাইকগাছায় ঘুড়ি উৎসব অনুষ্ঠিত পাইকগাছায় ঘুড়ি উৎসব অনুষ্ঠিত
নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ নড়াইলে অ্যাথলেটিক্স প্রশিক্ষণের সনদপত্র ও জার্সি বিতরণ
শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত শ্রীপুরে ব্যতিক্রমী গ্রামীণ খেলা অনুষ্ঠিত
মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা মাগুরায় সাফজয়ী দুই নারী ফুটবলারকে সংবর্ধনা
সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন সাফজয়ী ফুটবল কন্যা অর্পিতা বাংলাদেশের স্বপ্ন
নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত নড়াইলে টেবিল টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত
মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মাগুরায় দিনব্যাপী ক্রিকেট প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)