শিরোনাম:
পাইকগাছা, রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ২১ সেপ্টেম্বর ২০১৯
প্রথম পাতা » খেলা » উপআঞ্চলিক স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন খেলাধুলার সমাপনী অনুষ্ঠিত
প্রথম পাতা » খেলা » উপআঞ্চলিক স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন খেলাধুলার সমাপনী অনুষ্ঠিত
৪১২ বার পঠিত
শনিবার ● ২১ সেপ্টেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

উপআঞ্চলিক স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন খেলাধুলার সমাপনী অনুষ্ঠিত

---
এস ডব্লিউ নিউজ:

৪৮তম উপআঞ্চলিক স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে গ্রীষ্মকালীন খেলাধুলা ও সাঁতার প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ শনিবার  বিকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথি সিটি মেয়র বলেন, এই অঞ্চলের শিক্ষার্থীরা খেলাধুলায় এগিয়ে যাচ্ছে। খেলাধুলাসহ সাংস্কৃতিক কর্মকান্ড সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর অবদান রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। তাই শত প্রতিকূলতার মাঝেও শিক্ষার্থীদের সকল খেলাধুলায় সম্পৃক্ত রাখতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার খেলাধুলার প্রতি বেশি নজর দিচ্ছেন। যুব সমাজকে সঠিক পথ নির্দেশনা দিতে পারে খেলাধুলা। ক্রীড়ার মাধ্যমে একটি দেশকে বিশ্বের কাছে পরিচিত করে তুলতে পারে। নারীরা আজ কোন ক্ষেত্রে পিছিয়ে নেই। ক্রীড়া ক্ষেত্রেও তারা আজ দেশ-বিদেশে সুনাম অর্জন করছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রাণী পাঠকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

পরে মেয়র ফুটবল, হ্যান্ডবল, কাবাডি এবং সাঁতার প্রতিযোগিতায় বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চল এই অনুষ্ঠানের আয়োজন করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)