শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ১০ আগস্ট ২০২১
প্রথম পাতা » বিবিধ » কেশবপুরে টিকা নিতে আগ্রহীদের বিনামূল্যে রেজিস্ট্রেশন করিয়ে দিচ্ছে ছাত্রলীগ
প্রথম পাতা » বিবিধ » কেশবপুরে টিকা নিতে আগ্রহীদের বিনামূল্যে রেজিস্ট্রেশন করিয়ে দিচ্ছে ছাত্রলীগ
২৯৩ বার পঠিত
মঙ্গলবার ● ১০ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কেশবপুরে টিকা নিতে আগ্রহীদের বিনামূল্যে রেজিস্ট্রেশন করিয়ে দিচ্ছে ছাত্রলীগ

এম. আব্দুল করিম, কেশবপুর থেকে:

যশোরের কেশবপুরে করোনা ভাইরাস প্রতিরোধে গ্রামে গ্রামে গিয়ে টিকা নিতে আগ্রহীদের বিনামূল্যে রেজিস্ট্রেশন করিয়ে দিচ্ছে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ স¤পাদক লেখক ভট্টাচার্য্যের নেওয়া ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দীন কবীর পিয়াস ও সাধারণ স¤পাদক তানজীব নওশাদ পল্লবের নির্দেশে এবং যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদার ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি ভ্যাকসিন রেজিস্ট্রেশনের কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের উদ্যোগে পৌরসভাসহ উপজেলার ১১টি ইউনিয়নে ১২টি টিম গঠন করে ইউনিয়ন পর্যায়ে সোমবার থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনেই উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বাঁশবাড়িয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ৩৬০ জনকে রেজিস্ট্রেশন করানো হয়। ল্যাপটপ ও মোবাইলের মাধ্যমে গ্রামের মানুষদেরকে ছাত্রলীগের নেতৃবৃন্দ এ রেজিস্ট্রেশন করিয়ে দিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান খান মুকুল, সদস্য মোখলেছুর রহমান সান্টু, ছাত্রলীগ নেতা স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, সাব্বির রহমান, আব্দুল্লাহ আল মামুন পিয়াস, আবির হোসেন, লিমন আহমেদ, সজীব হোসেন প্রমুখ।

টিকার রেজিস্ট্রেশন করতে আসা রাবেয়া বেগম বলেন, বাড়ি থেকে বাজার দূরে থাকায় রেজিস্ট্রেশন করতে না পেরে আমি করোনার টিকা নিতে পারছিলাম না। এখন গ্রামের স্কুলে এসে ফ্রি রেজিস্ট্রেশন করিয়ে দেওয়ায় আমি খুশি। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান খান মুকুল বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে যশোর জেলা ছাত্রলীগের নির্দেশে সকলকে টিকার আওতায় আনার জন্য গ্রামে গ্রামে গিয়ে রেজিস্ট্রেশন করিয়ে দিচ্ছি। আগামিতে এ ধরণের মানবিক কার্যক্রম অব্যহত থাকবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)