শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ন ১৪২৯

SW News24
শুক্রবার ● ১০ জুন ২০২২
প্রথম পাতা » বিশ্ব » কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসের সামনে পুলিশের গুলি, নিহত ২
প্রথম পাতা » বিশ্ব » কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসের সামনে পুলিশের গুলি, নিহত ২
১০৬ বার পঠিত
শুক্রবার ● ১০ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কলকাতায় বাংলাদেশ উপদূতাবাসের সামনে পুলিশের গুলি, নিহত ২

ভরদুপুরে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের রাজধানী কলকাতায় গুলিবিদ্ধ হয়ে দুজনের মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রের বরাত দিয়ে কলকাতা থেকে প্রকাশিত আনন্দবাজার অনলাইনের খবরে বলা হয়,  শুক্রবার ১০ জুন--- পার্ক সার্কাস সাত মাথার মোড় থেকে ঢিল ছোড়া দূরত্বে বেকবাগানে বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের আউট পোস্টে কর্মরত এক নিরাপত্তারক্ষী এ এলোপাথাড়ি গুলি চালান। এতে কলকাতার রাজপথে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক নারীর। পরে নিজেকেও গুলি চালিয়ে শেষ করে দেন ওই নিরাপত্তারক্ষী। আরও অনেকেরই গুলি লেগেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। ওই নিরাপত্তারক্ষীর গলায় ক্ষত রয়েছে।

জানা গেছে, শুক্রবারই ওই নিরাপত্তাকর্মী বাংলাদেশ ডেপুটি হাই কমিশনের আউট পোস্টে কাজে এসেছিলেন।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই পুলিশকর্মী মানসিক ভারসাম্য হারিয়ে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করেছিলেন। ১০ থেকে ১৫ রাউন্ড গুলি চালান তিনি। তারপর গলার কাছে গুলি করে নিজেকেও শেষ করে দেন। নিরাপত্তারক্ষীর ছোড়া গুলি গিয়ে লাগে এক নারীর গায়ে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয়দের দাবি, ছোড়া গুলি গিয়ে লাগে এক বাইক চালকের পিঠে। এ সময় বাইকের পিছনে থাকা এক নারী গুলিবিদ্ধ হয়েছেন। তিনি ঘটনাস্থলে নিহত হন।

স্থানীয় সূত্রের দাবি, ওই নারী কোনও অ্যাপের মাধ্যমে বাইকটি বুক করেছিলেন। এলাকায় দাঁড়িয়ে থাকা একটি গাড়ির গায়ে বেশ কয়েকটি গুলির চিহ্ন রয়েছে। শুক্রবার পার্ক সার্কাস মোড়ে একটি সংগঠনের জমায়েতে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়েছিলেন। তার মধ্যে এ ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে।

শুক্রবার পার্ক সার্কাস মোড়ে একটি সংগঠনের জমায়েতে বিপুল সংখ্যক মানুষ জড়ো হয়েছিলেন। তার মধ্যে এই ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)