শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

SW News24
বুধবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২৩
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্তবরণ উৎসব পালিত
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্তবরণ উৎসব পালিত
২০৬ বার পঠিত
বুধবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্তবরণ উৎসব পালিত

 

এম আব্দুল করিম, কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ যশোরের কেশবপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্তবরণ উৎসব পালিত হয়েছে। পলাশের লাল আর ঝরা পাতার মর্মরে, কোকিলের কন্ঠে বাসন্তী গান আর প্রজাতির বর্ণিল ডানায় খুজে- ফিরে নব বসন্ত।  যশোরের কেশবপুর উপজেলা প্রশাসন ও বসন্তবরণ উৎসব উদযাপন পরিষদের যৌথ আয়োজনে পহেলা ফালগুন মঙ্গলবার বিকালে একটি বর্ণাঢ্য বসন্ত  শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।  উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত বাসন্তী  শোভাযাত্রায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন। পরে স্থানীয় পাবলিক ময়দানে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদার। ---অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বসন্তবরণ উৎসবের আহ্বায়ক ও কেশবপুর প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ্জামান খান।

অলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক অধ্যাপক মশিউর রহমান, উপজেলা ভাইস- চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, বসন্তবরণ উৎসবের সদস্য সচিব স্বপন মন্ডলসহ উপজলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)