শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

SW News24
শুক্রবার ● ২৪ মার্চ ২০২৩
প্রথম পাতা » বিবিধ » বিনামূল্যে সুপেয় পানি পাচ্ছে পাইকগাছা পৌরবাসি
প্রথম পাতা » বিবিধ » বিনামূল্যে সুপেয় পানি পাচ্ছে পাইকগাছা পৌরবাসি
২০৯ বার পঠিত
শুক্রবার ● ২৪ মার্চ ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিনামূল্যে সুপেয় পানি পাচ্ছে পাইকগাছা পৌরবাসি

বিনামূল্যে পাইকগাছা পৌরসভার বাসিন্দাদের জন্য নিরাপদ ও সুপেয় খাবার পানির ব্যবস্থা করেছেন সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু। তিনি ব্যক্তিগত উদ্যোগে পৌর বাজার সংলগ্ন উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের পাশে এবং শিববাটিস্হ নিজ বাসভবনের পাশে দু’টি পানির প্লান্ট স্থাপন করেছেন। প্রতিদিন পৌরবাসি স্হানীয় সংসদ সদস্যের শিববাটিস্হ বাসভবনের সামনের পয়েন্ট থেকে সকাল ৯টা থেকে ১০টা এবং দলীয় কার্যালয়ের পয়েন্টে বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত ১ ঘন্টা করে বিনামূল্যে নিরাপদ সুপেয় পানি সংগ্রহ করছেন। দু’টি প্লান্ট থেকে বিনামূল্যে প্রতিদিন পৌরবাসি কমপক্ষে দেড় হাজার লিটার সুপেয় নিরাপদ পানি সংগ্রহ করছেন। সুপেয় পানির তীব্র সংকটের মধ্যে জনস্বার্থে এমন উদ্যোগ গ্রহণ করে নিরাপদ পানির এমন ব্যবস্থা করায় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পৌরবাসি।

 

এবিষয়ে সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেন, নির্বাচনী এলাকা পাইকগাছা পৌরসভার বাসিন্দাদের জন্য নিরাপদ ও সুপেয় খাবার পানি সরবরাহের জন্য পৌর বাজার সংলগ্ন উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ের পাশে এবং শিববাটিস্হ বাসভবনের পাশে দু’টি পানির প্লান্ট চালু করা হয়েছে।দু’টি পানির প্লান্ট থেকে বিনামূল্যে প্রতিদিন পৌরবাসি কমপক্ষে দেড় হাজার লিটার সুপেয় নিরাপদ পানি সংগ্রহ করছেন।এখান থেকে নিরাপদ খাবার পানি সংগ্রহের মাধ্যমে পৌরবাসি তাদের সুপেয় পানির কষ্ট লাঘবে সক্ষম হবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সর্বোপরি তিনি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্হতা কামনা করে পৌরবাসির নিকট দোয়া কামনা করেন।

২৩মার্চ বৃহস্পতিবার বিকালে প্রধান অতিথি হিসেবে দু’টি পানির পয়েন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ---পৌর প্যানেল মেয়র শেখ মাহাবুবর রহমান রঞ্জু, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম,পৌর কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, সাবেক যুবলীগ নেতা এম. এম আজিল হাকিম, আকরামুল ইসলাম, সাবেক পৌর ছাত্রলীগ নেতা রায়হান পারভেজ রনি প্রমুখ





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)