শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

SW News24
রবিবার ● ২৩ জুলাই ২০২৩
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত
প্রথম পাতা » সংস্কৃতি ও বিনোদন » বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত
১১৫ বার পঠিত
রবিবার ● ২৩ জুলাই ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিভাগীয় পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত

---জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা,২০২৩ এর খুলনা বিভাগীয় পর্যায়ে শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক প্রতিযোগিতার পুরস্কার ও সনদপত্র বিতরণ ২৩ জুলাই রবিবার বিকালে জিলা স্কুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনার বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার বলেন, শিক্ষার্থীদের মানসিক বিকাশের জন্য ক্রীড়া ও সুস্থ সাংস্কৃতি চর্চা অপরিহার্য। তরুণদের সৃষ্টিশীল ও মননশীল করে গড়ে তুলতে হলে সামাজিক কর্মকান্ডে তাদের বেশি সম্পৃক্ত করা আবশ্যক। ভবিষ্যতে এই প্রজন্মই দেশকে উন্নয়নের অভীষ্ট লক্ষ্যে নিয়ে যেতে সক্ষম হবে। তিনি বলেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের শিক্ষা, জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ করে গড়ে তুলতে হবে। শিশুর অধিকার বাস্তবায়নের ক্ষেত্রে পিতা-মাতা, পরিবার ও সমাজের সকলের ভূমিকা গুরুত্বপূর্ণ। আমরা সবাইকে নিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়ব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হক। খুলনার জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ সাদ্দাম হোসেন। খুলনা জেলা প্রশাসনের সহযোগিতায় বাংলাদেশ শিশু একাডেমি এই অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি বিজয়ী শিশুদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)