শিরোনাম:
পাইকগাছা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ১৩ জুলাই ২০২১
প্রথম পাতা » বিবিধ » খুলনায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সেনাপ্রধান
প্রথম পাতা » বিবিধ » খুলনায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সেনাপ্রধান
২৭৯ বার পঠিত
মঙ্গলবার ● ১৩ জুলাই ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনায় দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন সেনাপ্রধান

 এস ডব্লিউ নিউজ: খুলনায় ৫ হাজার দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ১৩ জুলাই মঙ্গলবার দুপুরে খুলনা জেলা স্টেডিয়ামে তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় সেনাপ্রধান করোনার এই সংকটময় অবস্থায় সবাইকে সরকারঘোষিত বিধিনিষেধ যথাযথভাবে পালনের মাধ্যমে দুর্যোগ মোকাবিলায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
 এ সময় খুলনা সার্কিট হাউজে স্থানীয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেন তিনি। ২৪ জুন দায়িত্ব গ্রহণের পর খুলনা অঞ্চলে সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের প্রথম সফর এটি। এ সময় সেনাপ্রধানের সঙ্গে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নুরুল আনোয়ার, খুলনা বিভাগীয় কমিশনার মো. ইসমাইল হোসেন, খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মাসুদুর রহমান ভূঞাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ঊর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।পরে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ মহানগরীর শিববাড়ী মোড়ে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন।---
উল্লেখ্য, সেনাবাহিনীর সদস্যরা খুলনা ও ঢাকা বিভাগের ১১টি জেলায় সাধারণ জনগণের মাঝে কোভিড প্রটোকল নিশ্চিতকল্পে নিয়মিত টহল ও লকডাউন সম্পর্কিত নির্দেশনা যখাযথভাবে প্রয়োগে অসামরিক প্রশাসনের সঙ্গে সমন্বয়ের মাধ্যমে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে ৫৫ পদাতিক ডিভিশন পাঁচটি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ত্রাণ বিতরণ করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)