শিরোনাম:
পাইকগাছা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

SW News24
রবিবার ● ১২ নভেম্বর ২০২৩
প্রথম পাতা » আঞ্চলিক » মাগুরায় জটিল রোগে আক্রান্ত রোগিদের মাঝে ১ কোটি ৬ লাখ টাকার চেক বিতরণ
প্রথম পাতা » আঞ্চলিক » মাগুরায় জটিল রোগে আক্রান্ত রোগিদের মাঝে ১ কোটি ৬ লাখ টাকার চেক বিতরণ
১৪৭ বার পঠিত
রবিবার ● ১২ নভেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় জটিল রোগে আক্রান্ত রোগিদের মাঝে ১ কোটি ৬ লাখ টাকার চেক বিতরণ

---

মাগুরা প্রতিনিধি :মাগুরার বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান মিলনায়তনে আজ রবিবার দুপুরে ৬ টি জটিল রোগে আক্রান্ত ২১২ জন রোগির মাঝে এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। এ সময় ৩৫টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে অনুদানের ৬ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে ।

জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে এ অনুদানের চেক তুলে দেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কলিমুল্লাহ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু,পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, ডাঃ আমিনুল ইসলাম প্রমুখ। শ্রীপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরামের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক জাহিদুল আলম। অনুষ্ঠানে সমাজ কল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২১২ জন রোগির মাঝে ১ কোটি ৬ লাখ ও  ৩৫টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ৬ লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয় ।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)