শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ৩ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

SW News24
মঙ্গলবার ● ২৮ নভেম্বর ২০২৩
প্রথম পাতা » বিবিধ » মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের মনোনয়নপত্র জমা ও জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ
প্রথম পাতা » বিবিধ » মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের মনোনয়নপত্র জমা ও জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ
১১৩ বার পঠিত
মঙ্গলবার ● ২৮ নভেম্বর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মাগুরায় বাংলাদেশ কংগ্রেসের মনোনয়নপত্র জমা ও জাতীয় পার্টির মনোনয়নপত্র সংগ্রহ

 ---

মাগুরা প্রতিনিধি :-আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরায় প্রথম মনোনয়নপত্র জমা দিলেন বাংলাদেশ কংগ্রেস এর চেয়ারম্যান এ্যাড.কাজি রেজাউল ইসলাম। আজ মঙ্গলবার সকাল ১১ টায় সংসদীয় আসন মাগুরা ১ ও ২ আসনে সংসদ সদস্য প্রার্থীতার জন্য মাগুরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু নাসের বেগ এর নিকট মনোনয়নপত্র জমা দেন তিনি। বাংলাদেশ কংগ্রেস এর নির্বাচনী প্রতীক ডাব।

বাংলাদেশ কংগ্রেস এর কেন্দ্রীয়  চেয়ারম্যান এ্যাড.কাজি রেজাউল ইসলাম বলেন,আমরা নতুন নিবন্ধিত রাজনৈতিক দল। আমাদের মার্কা (দলীয় পতিক) পরিচিতির জন্যই এবার নির্বাচনে আসা। নির্বাচন কমিশনের সঙ্গে ইতি মধ্যে আমরা সংলাপ করেছি তারা নির্বাচন সুস্থ হবে বলে আমাদেরকে জানিয়েছেন। তবে সুষ্ঠ নির্বাচন না হলে আমরা নির্বাচন বয়কট করতে পারি।---

এদিকে, একই দিনে মাগুরা সদর উপজেলা পরিষদ থেকে সরকারি রিটার্নিং অফিসার মোঃ মিজানুর রহমানের কাছ থেকে মাগুরা-১ আসনে জাতীয় পার্টির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজুস সায়েফিন সাঈফ।

মাগুরা জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সিরাজুস সায়েফিন সাঈফ বলেন, আমি মাগুরা-১ আসনে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করলাম। ইনশাআল্লাহ আমি আশাবাদী মাগুরা-১ আসনের জনগণ বিগত দিনে যেমন আমার পিতা অ্যাডভোকেট হাসান সিরাজ সুজার সাথে ছিলেন, একইভাবে মাগুরা এক আসনের মানুষ আমার সাথে থাকবেন লাঙ্গলের সাথে থাকবেন। ইনশাআল্লাহ আমরা মাগুরার মানুষের জন্য জয়ের মাধ্যমে আমরা ভালো কিছু উপহার দিতে পারব।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)