শিরোনাম:
পাইকগাছা, শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
রবিবার ● ৯ ডিসেম্বর ২০১৮
প্রথম পাতা » খেলা » বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু
প্রথম পাতা » খেলা » বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু
৫০১ বার পঠিত
রবিবার ● ৯ ডিসেম্বর ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শুরু

---

এস ডব্লিউ নিউজ:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮ রবিবার সকালে খুলনা খালিশপুর পোর্ট মাধ্যমিক বিদ্যালয় ভিতরের মাঠে শুরু হয়েছে।

টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক মেহেরুন নেছা। সহকারি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম এতে সভাপতিত্ব করেন। এসময় বিভিন্ন উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। খুলনা জেলা প্রাথমিক শিক্ষা অফিস এই টুর্নামেন্টের আয়োজন করেন।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের স্মরণে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট খেলাধুলার জগতে সম্ভাবনার নতুন দিগন্ত উন্মোচন করছে। এ টুর্নামেন্টে অংশগ্রহণের মাধ্যমে কোমলমতি শিক্ষার্থীরা জাতির পিতা এবং বঙ্গমাতার জীবন ও কর্ম সম্পর্কে আরো বেশি করে জানার সুযোগ পাবে। তাদের জীবনাদর্শ অনুসরণ করে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় অংশগ্রহণ করে নিজেদের আত্মপ্রত্যয়ী করে গড়ে তুলেবে।এ টুর্নামেন্টের মধ্য দিয়ে আগামী দিনের প্রতিভাবান ফুটবলার উঠে আসবে বলে বক্তারা জানান।

উদ্বোধনীতে খেলায় দিঘলিয়া উপজেলা খুলনা সদরের সাথে এবং ফুলতলা উপজেলা রূপসার সাথে মোকাবেলা করে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)