শিরোনাম:
পাইকগাছা, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

SW News24
শনিবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » খেলা » খুলনায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন
প্রথম পাতা » খেলা » খুলনায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন
৪৩৫ বার পঠিত
শনিবার ● ১৫ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খুলনায় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন

 

এস ডব্লিউ নিউজ:---

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান শনিবার সকালে খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন প্রধান অতিথি থেকে এর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে জেলা প্রশাসক বলেন, খেলাধুলা শিক্ষার্থীর মন ও দেহ ভাল রাখে এবং মেধা বিকাশে সহায়তা করে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে বলেই আমাদের শিক্ষার্থীরা খেলাধুলা করার সুযোগ পেয়েছে। আন্তর্জাতিকভাবে খেলাধুলায় ছেলেমেয়েরা সুনামের সাথে কৃতিত্ব অর্জন করছে। যার প্রমাণ ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ যুব বিশ^কাপ ক্রিকেট খেলায় জয়। শিক্ষার্থীদের আরো ভাল খেলে দেশ ও জাতির মুখ উজ্জ্বল করতে হবে ।

খুলনা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা পরিচালনা কমিটির চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রাইম ব্যাংক লিমিটেডের এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট রোটাঃ এমভি. সাইদুর রহমান, মুক্তিযোদ্ধ মোঃ আলমগীর কবির ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান। এসময় বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা পরিচালন কমিটির সম্পাদক এসএম ইনামুল কবির মন্নু, জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক মোতালেব মিয়া, যুগ্ম সাধারণ সম্পদক জিএম রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ হাসান জহীর ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ক, খ ও গ এই তিনটি গ্রুপ মিলে খুলনার মাধ্যমিক পর্যায়ে ১২টি বিদ্যালয় অংশ নেবে। আজ উদ্বোধনী খেলায় গাজী মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় বনাম ওজোপাডিকো হাই স্কুল মোকাবেলা করছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)